দেবী দুর্গাকে অপমান করে ‘মমতার মন্ত্রপাঠ’ ফিরহাদ হাকিমের, থানায় গেল বিজেপি

1355
দেবী দুর্গাকে অপমান করে 'মমতার মন্ত্রপাঠ' ফিরহাদ হাকিমের, থানায় গেল বিজেপি
দেবী দুর্গাকে অপমান করে 'মমতার মন্ত্রপাঠ' ফিরহাদ হাকিমের, থানায় গেল বিজেপি

দেবী দুর্গাকে অপমান করে ‘মমতার মন্ত্রপাঠ’ ফিরহাদ হাকিমের; এই অভিযোগে থানায় গেল বিজেপি। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে; আবার আঘাত দেওয়ার অভিযোগ তুলল বঙ্গ বিজেপি। এবার অভিযোগ উঠেছে, কলকাতা পুরসভার প্রশাসক; তথা রাজ্যের পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিমের বিরুদ্ধে। আর সেই অভিযোগের পরই, বিজেপি নেতা তথা আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি কলকাতা পুলিশের কাছে ফিরহাদ হাকিমের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছেন।

ইয়া দেবী সর্বভূতেষু শক্তিরূপেণ সংস্থিতা; নমস্তসৈ নমস্তসৈ নমস্তসৈ নমো নমঃ। মহালয়ার কল্যাণে এই লাইনগুলি এখন; বাঙালির মুখে মুখে। এই উক্তি বদলে মন্ত্রী ফিরহাদ হাকিম বললেন; “যা দেবী সর্বভূতেষু; মমতারূপেণ সংস্থিতা”। ভিডিও ভাইরাল হতেই, ফিরহাদের বিরুদ্ধে অভিযোগ জানাতে; থানায় গেল বিজেপি। হিন্দুদের দেবী দুর্গাকে অপমান করেছেন ফিরহাদ, ভুল মন্ত্রপাঠ করে; লিখিত অভিযোগ দায়ের করলেন; বিজেপি নেতা আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি।

আরও পড়ুনঃ “পশ্চিমবঙ্গকে তালিবানের হাত থেকে বাঁচাতে হলে বিজেপিকে ভোট দিন”, বললেন শুভেন্দু

কয়েকদিনের মধ্যেই এই অভিযোগ; বারবার করেছে গেরুয়া শিবির। মা দুর্গার পুজোয়; মমতার মূর্তি বানিয়েছে কলকাতার দুটি পুজো কমিটি। অবিলম্বে ওই দুর্গা মূর্তি গড়ার কাজ; বন্ধ করার দাবি জানানো হয়েছে বিজেপির তরফ থেকে। মালদহে গণেশ পুজোয়; একইরকম বিতর্ক সৃষ্টি হয়েছিল। সেখানে একটি ক্লাবে দেবী দুর্গার জায়গায়, মমতার কোলে সিদ্ধিদাতা গণেশকে; বসিয়ে পুজো করা হয়। আর মুখ্যমন্ত্রীর হাতগুলিতে সরকারের এক একটি প্রকল্প; তুলে ধরা হয়েছিল। তৃণমূল পরিচালিত ওই ক্লাবের; গণেশ পুজো নিয়েও তীব্র আপত্তি জানিয়েছিল পদ্ম শিবির।

এবার ফিরহাদের মুখে; ভুল মন্ত্র নিয়ে আন্দোলনে বিজেপি। তরুণজ্যোতি তিওয়ারি টুইটে লিখেছেন; “পশ্চিমবঙ্গে একজন মন্ত্রী নিজের বানানো মন্ত্র পাঠ করে; দেবী দুর্গা এবং আপামর হিন্দুদের অপমান করেছেন; যা হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত। উনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে; দেবী দুর্গা রূপে তুলে ধরেছেন। আমি এই বিষয়ে কলকাতা পুলিশের কাছে; অভিযোগ জানিয়েছি। পুলিশ ব্যবস্থা না নিলে; আন্দোলনে নামব”। লালবাজার সাইবার থানায় ও কলকাতা পুলিশ কমিশনারকে; মেল করে অভিযোগ জানিয়েছেন এই বিজেপি নেতা। তবে এই নিয়ে ফিরহাদ হাকিম; এখনও কিছু বলেননি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন