সিপিএম যারা করেছে তাদের শেষ জীবনে বিষ খেয়ে মরতে হবে

1657
সিপিএম যারা করেছে তাদের শেষ জীবনে বিষ খেয়ে মরতে হবে/The News বাংলা
সিপিএম যারা করেছে তাদের শেষ জীবনে বিষ খেয়ে মরতে হবে/The News বাংলা

সিপিএম যারা করেছে তাদের শেষ জীবনে বিষ খেয়ে মরতে হবে। সিপিএম যারা করেছে; তাদের শেষ জীবনে বিষ খেয়ে মরতে হবে; এই উক্তি করে ফের বিতর্কে; রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। হাবরায় সিপিএম ও বিজেপি নেতাদের সম্পর্কে কু কথা বলে বিতর্কে জড়ান জ্যোতিপ্রিয়।

বৃহস্পতিবার থেকে হাবরা পুরসভার উদ্যোগে হাবরা অ্যাথলেটিক ক্লাবের মাঠে শুরু হয়; ফুল, গাছ ,পাখি, চারুকলা প্রদর্শনীর বিশেষ অনুষ্ঠান। আনুষ্ঠানিকভাবে বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠানের উদ্বোধন করেন; হাবড়ার বিধায়ক তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সেখানেই বক্তব্য রাখতে গিয়ে; বিতর্কে জড়ান তিনি।

আরও পড়ুন ভারত মাতা সে আজাদি শ্লোগান বামেদের, জোর বিতর্ক শহরে

উদ্বোধনের পর অনুষ্ঠান মঞ্চ থেকে বারাসাতের শাসন এলাকার মজিদ মাস্টার প্রসঙ্গে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন; “সিপিএম যারা করেছে তাদের শেষ জীবনে বিষ খেয়ে মরতে হবে। মজিদ মাস্টারকেও বিষ খেয়ে মরতে হবে”। বামেদের পাশাপাশি বিজেপি নেতাদেরও একহাত নেন তিনি।

কয়েকদিন আগেই; অর্জুন সিং এবং তার ছেলেকে খুন করা হতে পারে বলে; সংবাদমাধ্যমের সামনে অভিযোগ তোলেন; ব্যারাকপুরে সাংসদ অর্জুন সিং। এই প্রসঙ্গে জ্যোতিপ্রিয় বলেন; “অর্জুন সিং হচ্ছে দিলীপ ঘোষের দ্বিতীয় সংস্করণ; দিলীপ কি করে রাঁচির পাগলা গারদ থেকে বের হল বুঝতে পারছি না; আর অর্জুন ব্যারাকপুরের পাগলা গারদে ছিলেন; পাগলা গারদ থেকে বেরিয়ে পাগলের প্রলাপ বকছে”।

আরও পড়ুন আজাদী স্লোগান দেশবিরোধী, আন্দোলনকারীদের সাবধান করলেন যোগী

এরপরেই শুরু হয়েছে জোর বিতর্ক। বাম ও বিজেপির তরফ থেকেও পাল্টা জ্যোতিপ্রিয়-কে পাগল বলা হয়েছে। বিজেপির তরফ থেকে বলা হয়েছে; লোকসভায় বিজেপি ১৮ টি আসন পাবার পরেই; জ্যোতিপ্রিয়র মাথা খারাপ হয়ে গেছে।

বিষ খাওয়ার প্রসঙ্গে জেলার বাম নেতাদের বক্তব্য; “তৃণমূল নেতার পক্ষে এই ধরনের কুকথা বলাটাই; স্বাভাবিক। ওসব আমরা পাত্তা দি না”। সবমিলিয়ে এই ইস্যুতে ফের বিতর্কের ঝড় রাজনৈতিক মহলে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন