ভোটের বাংলায় বড় খবর, এবার কি তৃণমূল ত্যাগ করে বিজেপি যোগ দিচ্ছেন মমতা

3626
ভোটের বাংলায় বড় খবর, বিজেপি যোগ দিচ্ছেন মমতা
ভোটের বাংলায় বড় খবর, বিজেপি যোগ দিচ্ছেন মমতা

মানব গুহ, কলকাতাঃ ভোটের বাংলায় বড় খবর; এবার কি বিজেপি যোগ দিচ্ছেন মমতা? এমনটাই দাবি করেছেন; বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। তবে এ মমতা, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নয়; ইনি মমতাবালা ঠাকুর; বনগাঁর প্রাক্তন তৃণমূল সাংসদ। বিজেপি নেতা শান্তনু ঠাকুর বুধবার দাবি করেছেন; “অমিত শাহের সভায়, বিজেপি যোগ দিচ্ছেন মমতাবালা ঠাকুর”। একটি সর্বভারতীয় চ্যানেলে এমন খবর প্রকাশিত হবার পরেই; তার ছবি দিয়ে টুইট করেছেন অনেকেই। এরপরেই এই নিয়ে শোরগোল পরে গেছে; রাজ্য রাজনীতিতে। তবে, তৃণমূল নেত্রী মমতাবালা ঠাকুর The News বাংলা কে পরিষ্কার জানিয়েছেন; “এটা পাগলের মত কথা; আমি তৃণমূলে আছি, থাকব। অমিত শাহের সভা এখানে; তাই গুজব রটাচ্ছে বিজেপি”।

আরও পড়ুনঃ খুলে গেল ‘ছাপ্পা রাজ’, বাংলার একটি জেলায় ৩৭ হাজার ৪৫৩ জন ভুয়ো ভোটার বাদ

ভারতের একটি ন্যাশান্যাল নিউজ চ্যানেলে; একটি নিউজ দেখানো হয়। সেখানে দেখান হয়, বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর দাবি করেছেন; “মমতাবালা ঠাকুর যে কোন দিন বিজেপি যোগ দেবেন; অমিত শাহের সভার দিনেই; তিনি তৃণমূল ছেড়ে বিজেপি যোগ দিতে পারেন”। সেই নিউজের স্ক্রিন শট নিয়ে; অনেকেই পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

এই সেই ভাইরাল টুইট

ইতিমধ্যেই সেই নিয়ে তৃণমূল-বিজেপি তরজা শুরু হয়েছে। The News বাংলা, বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের মোবাইলে বারবার ফোন করলেও; তিনি ফোন তোলেন নি। তবে তৃণমূল নেত্রী মমতাবালা ঠাকুর; The News বাংলা কে পরিষ্কার বলেন; “পাগলের মত কথা বলছেন শান্তনু ঠাকুর; উনি কোন প্রমাণ দেখাতে পারবেন? আমি তৃণমূলে আছি, ছিলাম ও থাকব। অমিত শাহ সভা করতে আসছেন; তাই গুজব রটাচ্ছে বিজেপি”।

তবে ইতিমধ্যেই এই দাবি ও পাল্টা দাবির তরজা; ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই, নাগরিকত্ব আইন নিয়ে; বিজেপির বিরুদ্ধেই বেসুরো ছিলেন; সাংসদ শান্তনু ঠাকুর। তিনি তৃণমূল যোগ দিতে পারেন বলেই; বাজারে খবর রটেছিল। তৃণমূলের এক মন্ত্রী; তাঁর সঙ্গে দেখাও করেছিলেন; বলে খবর ছিল। এবার মমতাবালা ঠাকুরকে নিয়ে; এই একই জল্পনা রটালেন শান্তনু ঠাকুর। তবে “জল্পনা সত্যি হতেই পারে; অমিত শাহের সভায়”; এমনটাই দাবি বঙ্গ বিজেপি নেতাদের।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন