মুখ্যমন্ত্রীর পাশে ফোরাম ফর দুর্গোৎসব

244
মুখ্যমন্ত্রীর পাশে ফোরাম ফর দুর্গোৎসব/The News বাংলা

করোনা প্রকোপ থেকে বাংলাকে বাঁচাতে; মুখ্যমন্ত্রীর পাশে এসে দাঁড়াল ফোরাম ফর দুর্গোৎসব। আর্থিক সাহায্য ছাড়াও; যেকোন রকম সাহায্যের জন্য তৈরি; ফোরাম ফর দুর্গোৎসব এর মধ্যে থাকা সব পুজো কমিটি। সারা বিশ্বের অধিকাংশ মানব সমাজ এই মুহূর্তে; ভয়ঙ্কর করোনার সংক্রমণের কড়াল গ্রাসে নিমজ্জিত; বহু মানুষ সংক্রামিত। এই মুহূর্তে সারা দেশ লক ডাউনে গৃহবন্দি। আর এই সময়েই মুখ্যমন্ত্রী মমতার ডাকে; সবরকম সাহায্যের আশ্বাস দিল ফোরাম ফর দুর্গোৎসব।

মমতার থেকে টাকা পাওয়া ক্লাব ও পুজোগুলি এবার কিছুটা ফিরিয়ে দিক

রাজ্যের বিপদে, মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ানোই; ‘একমাত্র কর্তব্য’ বলে জানাল ফোরাম ফর দুর্গোৎসব। কেন্দ্রীয় সরকার ও রাজ্য সরকার যারা এই মুহূর্তে মানুষের জন্য কাজ করে চলেছে; তাদের ধন্যবাদ জানিয়েছেন ফোরাম ফর দুর্গোৎসব। শুধু তাই নয়; ফোরামের কার্যকরী কমিটি; ২ লক্ষ টাকা তুলে দিয়েছেন মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে।

ঘেঁটে গেছে বাংলা, লক ডাউনে বাজার খোলা, বাজার গেলে মারছে পুলিশ

ফোরাম ফর দুর্গোৎসব সভাপতি কাজল সরকার; ও সাধারন সম্পাদক শাশ্বত বোস জানিয়েছেন; “এই অবস্থায় দু লক্ষ টাকা সমুদ্রে এক ঘটি জলের সমান; কিন্তু এটাও ঠিক বিন্দু বিন্দু জলেই সমুদ্র তৈরী হয়। আমরা না হয় এই বিশাল মানব সমাজের এই দুর্যোগে; তাদের পাশে কয়েক বিন্দু সহযোগিতার হাত বাড়িয়ে দিলাম; আগামীর এক সুন্দর, সোনালী, বিপদমুক্ত সকাল দেখার আশায়। সবাই সাবধানে থাকবেন; পরিবার পরিজন নিয়ে সুস্থ থাকবেন”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন