বাড়ি থেকে বেরোতে পারবেন না, বুধবার পর্যন্ত গৃহবন্দী চার হেভিওয়েট নেতা

1805
বাড়ি থেকে বেরোতে পারবেন না, বুধবার পর্যন্ত গৃহবন্দী চার হেভিওয়েট নেতা
বাড়ি থেকে বেরোতে পারবেন না, বুধবার পর্যন্ত গৃহবন্দী চার হেভিওয়েট নেতা

বাড়ি থেকে বেরোতে পারবেন না, বুধবার পর্যন্ত গৃহবন্দী; রাজ্যের চার হেভিওয়েট নেতা। সোমবারের মত শুনানি শেষ; কলকাতা হাইকোর্টে। পরবর্তী শুনানি আবার বুধবার। ততদিন পর্যন্ত কলকাতা হাইকোর্টের আগের সিদ্ধান্ত; বহাল থাকবে। অর্থাৎ গৃহবন্দীই থাকবেন; চার প্রভাবশালী নেতা। হাই প্রোফাইল নারদ মামলার নিষ্পত্তি; হল না আজও। আজ, সোমবার ছিল সেই মামলার; বৃহত্তর বেঞ্চের শুনানির প্রথম দিন। আজ পাঁচ বিচারপতির ডিভিশন বেঞ্চে; হয় সেই মামলার শুনানি। সওয়াল-জবাবের পর শুনানি শেষ হলেও; কোনও রায় দেয়নি আদালত। চার নেতার গৃহবন্দি থাকার নির্দেশই; বহাল থাকল। আগামী বুধবার ফের এই মামলার শুনানি হবে।

আরও পড়ুনঃ চার নেতার নারদা জামিন মামলা, হাইকোর্ট ও সুপ্রিমকোর্টে জোড়া ধাক্কা খেল সিবিআই

চার নেতার নারদা জামিন মামলা, হাইকোর্ট ও সুপ্রিমকোর্টে জোড়া ধাক্কা খেল সিবিআই।রবিবার মাঝরাতেই অনলাইনে নারদকাণ্ডের শুনানিতে বুধবার পর্যন্ত; হাইকোর্টে মামলা স্থগিতের আর্জি জানিয়েছিল সিবিআই। সোমবার সিবিআইয়ের সেই আর্জি খারিজ হয়ে যায় সুপ্রিমকোর্টে। কথামত হাইকোর্টেই শুরু হয়েছে নারদকাণ্ডের শুনানি। সুপ্রিমকোর্টে আগাম আবেদন করেও; বিশেষ লাভ হল না সিবিআইয়ের।

আরও পড়ুনঃ অভাবের সংসারে কেন্দ্রীয় নিরাপত্তা, উল্টো বিপদে বিজেপি বিধায়ক

অন্যদিকে, নারদ মামলা নিয়ে কলকাতা হাইকোর্ট; সিবিআই এর শুনানি স্থগিতের আবেদনেও সাড়া দিল না। সোমবার ৫ বিচারপতির বেঞ্চ সাফ জানায়; শুনানি চলবেই। চাইলে হাইকোর্টই এই মামলার; নিষ্পত্তি করতে পারে। দিনের শুরুতেই জোড়া ধাক্কা খেল সিবিআই। এরমধ্যেই সোমবার শুনানি শেষ হল; কলকাতা হাইকোর্টে।

আরও পড়ুনঃ পালিয়ে গিয়েও আবার ভবানীপুরে মমতা, খড়দহ থেকে লড়বেন শোভনদেব

নারদ কাণ্ডের শুনানিতে বুধবার পর্যন্ত; হাইকোর্টে মামলা স্থগিতের আর্জি জানিয়েছিল সিবিআই। সেই আর্জি খারিজ হয়ে যায়। হাইকোর্টে শুরু হল; নারদকাণ্ডের শুনানি। নারদ মামলায় কলকাতায় হাইকোর্টে শুনানির শুরুতেই; একাধিক প্রশ্নের মুখে পড়ল সিবিআই। ধৃত চার হেভিওয়েট নেতার জামিন মামলার শুনানির জন্য; ৫ বিচারপতির বেঞ্চ তৈরি হয়েছে। তবে হাইকোর্টে এই শুনানি আটকাতে; মধ্যরাতে অনলাইনেই সুপ্রিমকোর্টে আবেদন জানায় সিবিআই।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন