সরকারি আধিকারিক সেজে করোনা হাসপাতালে প্রতারণা, গোয়েন্দাদের জালে শেখ নাসিরুদ্দিন

4323
সরকারি আধিকারিক সেজে করোনা হাসপাতালে প্রতারণা, গোয়েন্দাদের জালে শেখ নাসিরুদ্দিন
সরকারি আধিকারিক সেজে করোনা হাসপাতালে প্রতারণা, গোয়েন্দাদের জালে শেখ নাসিরুদ্দিন

সরকারি আধিকারিক সেজে; করোনা হাসপাতালে প্রতারণা। গোয়েন্দাদের জালে শেখ নাসিরুদ্দিন। টাকা দিলেই মিলে যাবে; হাসপাতালের শয্যা। মিলবে চিকিৎসার সুব্যবস্থা ও অন্যান্য সাহায্য। টাকা ফেললেই পাওয়া যাবে; অক্সিজেন ওষুধ সব। সরকারি আধিকারিক সেজে এভাবেই; প্রতারণা চালাচ্ছিল এক ব্যক্তি। অভিযোগ পেয়েই তদন্ত শুরু করে; কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। মঙ্গলবার দুপুরে হাতেনাতে; গ্রেফতার করা হয় অভিযুক্তকে। ধৃতের নাম শেখ নাসিরুদ্দিন; বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুনঃ কারো সর্বনাশ কারোর পৌষ মাস, প্রাণ হারাচ্ছে মানুষ, টাকা লুঠছে দালালরা

অভিযুক্তর বিরুদ্ধে পোস্তা থানায়; বিপর্যয় মোকাবিলা আইনে মামলা দায়ের করা হয়েছে। কখনও অ্যাম্বুলেন্সে রোগী পৌঁছে দিতে; অতিরিক্ত টাকা দাবি। আবার কখনও করোনার প্রয়োজনীয়; ওষুধ সরবরাহের নামে প্রতারনা। কখনও অক্সিজেন দেবার নামে; অতিরিক্ত টাকা আদায়। অনেক হাসপাতালের চতুর্থ শ্রেণির স্টাফ-দের সঙ্গে; দহরম মহরম। অতিমারীর সুযোগকে কাজে লাগিয়ে; মুনাফা লুটতে ব্যস্ত একশ্রেণীর অসাধু ব্যক্তিরা।

আরও পড়ুনঃ হচ্ছে না মাধ্যমিক, পিছোবে না বাতিল, সরকারের সিদ্ধান্তের অপেক্ষায় মধ্যশিক্ষা পর্ষদ

নাসিরের বিরুদ্ধে পোস্তা থানায়; পবনকুমার শর্মা নামে এক ব্যক্তি; অভিযোগ জানিয়ে বলেন; ‘অভিযুক্ত নিজেকে সরকারি আধিকারিক পরিচয় দিয়ে; একের পর এক করোনা আক্রান্তের পরিবারকে বলছে যে; সে হাসপাতালে করোনা রোগীকে ভর্তি করে দেওয়া ছাড়াও; দরকারে চিকিৎসার ব্যবস্থা ও কোভিড সংক্রান্ত অন্যান্য প্রয়োজনীয় ব্যবস্থা করে দেবে। বিনিময়ে তাকে দিতে হবে মোটা টাকা।

আরও পড়ুনঃ ফের ঝামেলার আশঙ্কা, রেল ও স্বাস্থ্য কর্মীদের জন্য স্পেশাল লোকাল ট্রেন

পবনের অভিযোগ, তাকেও নাসির এই কথা বলেছে। গত ৩০ এপ্রিল অভিযোগ দায়ের করা হয়। এরপরেই যে ফোন নম্বর থেকে নাসির ফোন করেছিল; সেই নম্বরটি ধরে তদন্ত শুরু করে কলকাতা পুলিশ। অবশেষে মঙ্গলবার দুপুরে পূজালি থেকে; তাকে গ্রেফতার করে গোয়েন্দা বিভাগ। অভিযুক্ত কতদিন ধরে এবং কতজনকে এইভাবে প্রতারণা করেছে; তা জানার চেষ্টা করছেন গোয়েন্দারা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন