দেশে বিনা পয়সায় পেট্রোল, জল ও সূর্যরশ্মি দিয়ে পেট্রোল বানালেন পাকিস্তানের ‘হবু প্রধানমন্ত্রী’

7232
দেশে বিনা পয়সায় পেট্রোল, জল ও সূর্যরশ্মি দিয়ে পেট্রোল বানালেন পাকিস্তানের 'হবু প্রধানমন্ত্রী'
দেশে বিনা পয়সায় পেট্রোল, জল ও সূর্যরশ্মি দিয়ে পেট্রোল বানালেন পাকিস্তানের 'হবু প্রধানমন্ত্রী'

পশ্চিমবঙ্গ সহ গোটা ভারতে; তেলের দাম সেঞ্চুরি পেরিয়েছে। মানুষের মাথায় হাত। তবে একদম চিন্তা নেই; প্রতিবেশি দেশ পাকিস্তানে। গোটা পাকিস্তানের মানুষকে, বিনা পয়সায় তেল বা পেট্রোল দেওয়া হবে; ঘোষণা করে দিয়েছেন পাকিস্তানের ‘হবু প্রধানমন্ত্রী’। কারণ, জল ও সূর্যের আলো দিয়ে; ইতিমধ্যেই পেট্রোল বানিয়ে ফেলেছেন পাকিস্তানের ‘ভাবি প্রধানমন্ত্রী’ মোয়াজ্জাম মেহমুদ খান নিয়াজি। আর সেটা তিনি সোশ্যাল মিডিয়ায়; টুইট করে ঘোষণাও করে দিয়েছেন। যা ভাইরাল হয়েছে; গোটা বিশ্বে।

পেট্রোল ডিজেলের দাম নিয়ে নাকাল ভারত; অন্যদিকে, পাকিস্তানের আর্থিক অবস্থাও বেশ নড়বড়ে। তার মধ্যে মূল্যবৃদ্ধি; পাকিস্তানের জনগণের ঘুম কেড়ে নিয়েছে। তবে এই নিয়ে বেশিদিন চিন্তা ভাবনা করার প্রয়োজন নেই বলে; ঘোষণা করে দিয়েছেন পাকিস্তানের হবু প্রধানমন্ত্রী; মোয়াজ্জাম মেহমুদ খান নিয়াজি। পেট্রোল তৈরি করার ফর্মুলা; আবিস্কার করে ফেলেছেন তিনি। তাও কোন খরচা ছাড়াই; তৈরি হবে পেট্রোল।

পাকিস্তান আর্থিকভাবে এতটাই দুর্বল হয়ে পড়েছে যে; বিশেষজ্ঞরা ইতিমধ্যে পাকিস্তানকে নিয়ে একটি চাঞ্চল্যকর রিপোর্ট প্রকাশ করেছেন। বিশেষজ্ঞদের মধ্যে কিছু বছরের মধ্যেই; পুরো পাকিস্তানে রাজনৈতিক সংকট তৈরি হতে পারে। এবং শক্তিশালী কোন দেশের কাছে; পাকিস্তান বিক্রি হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে পাকিস্তানের জনগণের কাছে একমাত্র বিকল্প; হতে পারেন মোয়াজ্জাম মেহমুদ খান নিয়াজি।

আরও পড়ুনঃ ৮০ লক্ষের দিলীপকুমারের পেশোয়ারের বাড়ির ২৫ কোটি দাম হাঁকাল পাকিস্তানি

নিয়াজি ঘোষণা করেছেন যে তিনি জল এবং সৌর শক্তিকে কাজে লাগিয়ে; পেট্রোল ও চিনি তৈরি করে ফেলেছেন। আর তাই তিনি ক্ষমতায় এলে, পাকিস্তানের জনগনকে পেট্রোল ও চিনি; বিনামূল্যে দেওয়া হবে। যদিও ভারতীয়-দের পাশাপাশি গোটা বিশ্ব, এটাকে নিয়ে; হাসাহাসি শুরু করে দিয়েছে। তবে পাকিস্তানের জনগণ বিষয়টিকে; সিরিয়াস ভাবেই নিয়েছে। মোয়াজ্জাম মেহমুদ খান নিয়াজির এক ভিডিও; ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

যেখানে তাকে বলতে দেখা যে, এবার পাকিস্তান; পুরো বিশ্বে রাজ করবে কারণ তাদের হাতে ফ্রি পেট্রোল তৈরির ফর্মুলা রয়েছে। পাকিস্তানের রাজনৈতিক পার্টি অমন লীগের সভাপতি মোয়াজ্জাম মেহমুদ খান নিয়াজি; নিজেকে কেমিক্যাল ইন্ডাস্ট্রির চিফ এক্সজিকিউটিভ বলে দাবি করেছেন। মোয়াজ্জাম মেহমুদ খান নিয়াজি দাবি করেছেন যে; তিনি পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হবেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন