করোনা রুখতে গোমূত্র পার্টি হিন্দু মহাসভার

1808
করোনা রুখতে গোমূত্র পার্টি হিন্দু মহাসভার/The News বাংলা

করোনা রুখতে গোমূত্র পার্টি হিন্দু মহাসভার। করোনা রুখতে বিশাল পার্টির আয়োজন করেছে; ইন্দু মহাসভা। তবে এ যে সে পার্টি নয়; মেনু শুনবেন। মহাসভার প্রধান চক্রপাণী মহারাজের উদ্যোগে পার্টিতে থাকছে গোমূত্র; ঘুটের তৈরি কেক; সঙ্গে গোবরের তৈরি ধূপ। করোনা দূরিকরণে এমন দিল্লিতে মহাসভার প্রধান কার্যালয়ে এই অভিনব পার্টির আয়োজন করা হয়েছে। এতদিন করোনা তাড়াতে দেশবাসীকে গোমূত্র ব্যবহারের নিদান দিয়ে; বিতর্কে জড়িয়েছিলেন। এবার যা করলেন তা সত্যই রেকর্ড গড়বে। চক্রপাণী মহারাজ খোদ জানান; পার্টিতে আগতদের প্রথমে গোমূত্র পরিবেশন করা হবে; পরে তাদের প্লেটে দেওয়া হবে গোবরের কেক।

তার মতে এগুলি খেলে করোনা নিরাময় করা হবে। চক্রপাণি মহারাজের এমন উদ্যোগ দেখে; বোঝাই যাচ্ছে তার নিদানে তিনি যতই ট্রোল হোক; তাতে থোড়াই কেয়ার। এবার তাই তিনি সকলকে গোমূত্রের টেষ্ট করাতে পার্টি থ্রো করে ফেললেন। করোনা দূরীকরণের এই বিশেষ অভিযানে হিন্দু মহাসভার পাশে থাকতে চাইলে সকলকে স্বাগত জানান; চক্রপাণি মহারাজ।

এই পার্টি শেষ হলে তা গোটা দেশে ছড়িয়ে দেওয়া হবে বলেও জানান তিনি। মূলত করোনা থেকে বাঁচতে কিভাবে গোমূত্র ও গোবর ব্যবহার করা যায় তা দেখাতেই; এই পার্টির আয়োজন করা হয়েছে বলে জানান চক্রপাণি মহারাজ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন