ফিরিয়ে দাও আমার ভালোবাসা, ফের প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় যুবক

314
ফিরিয়ে দাও আমার ভালোবাসা, ফের প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় যুবক/The News বাংলা
ফিরিয়ে দাও আমার ভালোবাসা, ফের প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় যুবক/The News বাংলা

তার একমাত্র অপরাধ সে ছোট থেকে শুধুই ভালবেসেছিল বাল্য প্রেমিকা সোমাকে। কিন্তু ছোটবেলার সেই প্রেম চোখের সামনে ভেঙে যাওয়াটা মেনে নিতে পারেনি সে। তাই প্রেমিকার বাড়ির সামনে ধর্ণায় বসলো প্রেমিক। দীর্ঘ ৮ বছরের সব সম্পর্ক শেষ করেছে প্রেমিকা; তাই তার সঙ্গে কাটানো সময়ের ছবি; গ্রিটিংস কার্ড বোর্ডে আটকে তারই বাড়ির সামনে ধর্নায় বসলো প্রেমিক। তার দাবি; ফিরিয়ে দাও আমার ভালোবাসা; ফের প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় যুবক।

বাগনানের নবাসন গ্রামে এমনই ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। দীর্ঘ ৮ বছরের প্রেম প্রত্যাখ্যান করায়; প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসলেন তার ছোটবেলার প্রেমিক শিবনাথ রায়। রবিবার সকাল থেকেই প্রেমিকা সোমার বাড়ির সামনে ধরনায় বসে প্রেমিক যুবক শিবনাথ রায়।

আরও পড়ুনঃ সংসার খরচের টাকা বাঁচিয়ে, নরেন্দ্র মোদীর মন্দির নির্মাণ করছেন রাজ্যের মুসলিম মহিলারা

শিবনাথের অভিযোগ; আট বছর ধরে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু হঠাৎ কিছুদিন ধরেই; সোমা শিবনাথকে এড়িয়ে চলতে শুরু করে। এমন কি তার ফোন রিসিভ করা বন্ধ করে দেয় সোমা। এরপর হোয়াটস্যাপ; মোবাইল নম্বর সবকিছু ব্লক করে দেয়।

কারণ খুঁজতে প্রেমিকা সোমার সঙ্গে দেখা করে শিবনাথ। তখনই সে জানতে পারে; সোমার পরিবার তার অন্য কোথাও বিয়ে দেওয়ার পরিকল্পনা করছে। পরিবারের কথা ভেবে; সোমা সম্পর্ক রাখতে রাজি নয়। আর এখানেই আপত্তি শিবনাথের; সে মানতে নারাজ প্রেমিকার বিয়ে।

আরও পড়ুনঃ বাঙালির দুর্গা পুজো নিয়ে বড় পরিকল্পনা নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

যদিও শিবনাথের এই অভিযোগ কে অস্বীকার করেছে প্রেমিকা সোমা ও তার পরিবার। তারা জানায় সোমার অল্প বয়েসে করা ভুল এই সম্পর্কটি; এবং এখন সোমা সেই ভুল থেকে বেরতে চায়।

শিবনাথের ধর্নায় বসার ঘটনা; এদিন এলাকাবাসীদের চমকে দিয়েছে। ধর্নায় বসা যুবক শিবনাথ নিজের দাবির সপক্ষে বেশকিছু ছবি ও চিঠি দেখায়। প্রেমিকা অস্বীকার করলেও নিজের ভালোবাসা ফেরত চায় শিবনাথ।

ছেলের মুখের দিকে তাকিয়ে শিবনাথের পরিবারও দাঁড়িয়েছে ছেলের পাশেই। তাঁরাও চান; মেয়ের পরিবার দুজনের সম্পর্কের মাঝে যেন না দাঁড়ায়। এখন দেখার শিবনাথের ভালোবাসার টানে তার ছোটবেলার প্রেমিকা ফিরে আসে কিনা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন