“রাজ্য সরকারের সংখ্যাগরিষ্ঠতা প্রমাণে, খুব তাড়াতাড়ি মমতা বন্দ্যোপাধ্যায়কে ডাকতে পারেন রাজ্যপাল”

786
"রাজ্য সরকারের সংখ্যাগরিষ্ঠতা প্রমাণে, খুব তাড়াতাড়ি মমতা বন্দ্যোপাধ্যায়কে ডাকতে পারেন রাজ্যপাল"

“রাজ্য সরকারের সংখ্যাগরিষ্ঠতা প্রমাণে; খুব তাড়াতাড়ি মমতা বন্দ্যোপাধ্যায়কে ডাকতে পারেন রাজ্যপাল”; বি’স্ফোরক দাবি করলেন, বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। “রাজ্য সরকারের সংখ্যাগরিষ্ঠতা প্রমাণে; মমতা বন্দ্যোপাধ্যায়কে ডাকবেন রাজ্যপাল”; এই মন্তব্য করে রাজ্য রাজনীতিতে হইচই ফেলে দিয়েছেন; এই বিজেপি সাংসদ। “সুব্রত মুখোপাধ্যায়, গৌতম দেব, রবীন্দ্রনাথ ঘোষ সহ; একঝাঁক নেতা-মন্ত্রীর সঙ্গে বিজেপির কথা চলছে”; জলপাইগুড়িতে এই দাবি করলেন; বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তবে, এই দাবি উড়িয়ে দিয়েছে তৃণমূল। “আকাশকুসুম কল্পনা”; বলছেন তৃণমূল নেতারা।

৮ ডিসেম্বর বিজেপির উত্তরকন্যা অ’ভিযানের প্রস্তুতি নিয়ে; জেলায় সাংগঠনিক বৈঠক করেন বিজেপি যুব মোর্চার সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁ। দাবি করেন, “একমাস পর; তৃণমূলের অস্তিত্ব স’ঙ্কট তৈরি হবে। সরকারের সংখ্যাগরিষ্ঠতা আছে কিনা দেখতে; খুব শিগগিরই মমতাকে ডাকতে পারেন রাজ্যপাল জগদীপ ধনখড়”।

আরও পড়ুনঃ সরকারি কর্মীদের ‘ডিএ’ ফের ‘বিশ বাঁও জলে’, স্যাট-এর নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টে রাজ্য সরকার

সৌমিত্র খাঁ দাবি করলেন, “এত বিধায়ক দল ছাড়বেন যে; মমতা সরকারের সংখ্যাগরিষ্ঠ থাকবে না”। রাজ্যপাল ডাকবেন মমতাকে; সরকারের সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করতে; বলেছেন বিজেপি সাংসদ। এই বক্তব্যে শোরগোল পরে গেছে; রাজ্য রাজনীতিতে। “সৌমিত্রের দাবি ভিত্তিহীন, জিতবে তৃণমূলই”; দাবি করেছেন তৃণমূলের জেলা সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী।

আরও পড়ুনঃ স্বয়ং মমতা কি চান, শুভেন্দু তৃণমূলে থাকুন, শুভেন্দুকে একযোগে অ’শা’লীন আ’ক্রমণ ফিরহাদ ও কল্যাণের

৭ ডিসেম্বর, সোমবার পশ্চিম মেদিনীপুর থেকে; নির্বাচনী প্রচারের অংশ হিসেবে; জেলা সফর শুরু করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর ওদিকে এদিনই লক্ষাধিক যুব কর্মী-সমর্থক নিয়ে; উত্তরকন্যা ঘে’রাওয়ের ডাক দিলেন, বিজেপি–র যুব মোর্চার রাজ্য সভাপতি সাংসদ সৌমিত্র খাঁ। শনিবার জলপাইগুড়িতে যুব মোর্চার কার্যকারিণী সভায়; এই ঘোষণার পাশাপাশি ওই চাঞ্চল্যকর দাবি করেন সৌমিত্র। তাঁর কথায়, “সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করতে যে কোনও সময়; রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে ডাকতে পারেন”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন