হরিয়ানা নিকিতা কা’ণ্ড, অভি’যুক্ত তৌসিফের পরিবারের যোগসূত্র কংগ্রেসের সঙ্গে

2251
হরিয়ানা নিকিতা কাণ্ড, অভিযুক্ত তৌসিফ এর চাচা আফতাব আহমেদ কংগ্রেস বিধায়ক
হরিয়ানা নিকিতা কাণ্ড, অভিযুক্ত তৌসিফ এর চাচা আফতাব আহমেদ কংগ্রেস বিধায়ক

হরিয়ানা নিকিতা কা’ণ্ড, অভি’যুক্ত তৌসিফের পরিবারের যোগসূত্র কংগ্রেসের সঙ্গে। সোমবার বিকেলে, দিল্লি থেকে মাত্র তিরিশ কিলোমিটার দূরে; হরিয়ানার ফরিদাবাদে একটি কলেজের গেটের সামনে; নিকিতা তোমার নামে ২১ বছর বয়সি এক ছাত্রীকে; গু’লি করে খু’ন করে তৌসিফ নামে এক যুবক। ধর্ম পরিবর্তন করে; তাকে বিয়ে না করার জন্যই; তৌসিফ গু’লি করে খু’ন করে নিকিতাকে। এই হ’ত্যাকাণ্ডের পরেই নিহত ছাত্রীর পরিবারের অভিযোগে; লা’ভ জি’হাদের তত্ত্ব উঠে আসে। নি’হত ছাত্রীর ভাইয়ের অভিযোগ, ২০১৮ সালেও একবার বিয়ে করার জন্য; নিকিতাকে অপ’হরণ করেছিল তৌসিফ। পুলিশে অভিযোগ দায়েরের পর; নিকিতাকে উদ্ধার করা হয়। পরিবার কংগ্রেসের সঙ্গে যুক্ত বলেই কি; গুরুত্ব দেয় নি পুলিশ প্রশাসন? তাই কি এতবড় কাণ্ড ঘটে গেল? উঠে গেছে প্রশ্ন।

ঘটনাটি ঘটেছে; হরিয়ানার বল্লভগড়ের আগরওয়াল কলেজের সামনে। কলেজের সামনে তরুণীকে গু’লি করে মা’রার দৃশ্যটি; ধরা পড়েছে ক্যামেরায়। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে; আ’ক্রমণকারী তৌসিফ এবং তার বন্ধু রেহান একটি গাড়িতে বসে অপেক্ষা করছিল। সেই গাড়ির সামনে দিয়ে সহপাঠীদের সঙ্গে; নিকিতা যাওয়ার সময়ই হা’মলা চালানো হয়।

আরও পড়ুনঃ উত্তরপ্রদেশের হা’থরস কাণ্ডে মিছিল, হরিয়ানার ফরিদাবাদে নিকিতা ঘটনায় সবাই চুপ কেন

এর মধ্যে মহম্মদ তৌসিফ নিয়ে; চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। জানা যাচ্ছে, মহম্মদ তৌসিফের পরিবার; পুরোপুরি কংগ্রেস পার্টির সঙ্গে জড়িত। মেওয়াতের নুহের কংগ্রেস বিধায়ক আফতাব আহমেদ; অভিযুক্ত তৌসিফের চাচা বা কাকা বলে জানা যাচ্ছে। শুধু এই নয়, কংগ্রেসের প্রাক্তন বিধায়ক এবং প্রাক্তন মন্ত্রী খুরশিদ আহমেদ; নিকিতার খু’নির চাচাতো দাদু বা নানা। আবার প্রাক্তন বিধায়ক কবীর আহমেদ; অভি’যুক্ত তৌসিফের নানা বা দাদু। অভি’যুক্ত তৌসিফের চাচা, নানা সবাই কংগ্রেস নেতা; তাই কি উদাস প্রশাসন?

নিকিতার দাদা বলেন, পুলিশ FIR তে লা’ভ জি’হাদ, ধৰ্ম পরিবর্তন; ইত্যাদি বিষয় গুলি উল্লেখ করেনি। ২০১৮ সাল থেকে মহম্মদ তৌসিফ; নিকিতাকে জ্বালাতন করত; বলে জানা গেছে। অভিযুক্তের সঙ্গে রাজনৈতিক শক্তি আছে; তাই পুলিশ প্রশাসন সবাই কি উদাসীন ছিল। এই ঘটনার পরে, বিষয়টি নিয়ে সব জায়গায় চর্চা শুরু হয়েছে; এবং রাজনৈতিক কারণে ন্যায় পেতে সমস্যা হতে পারে বলে; অনুমান করছে নিকিতার পরিবার।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন