পালিয়ে বিয়ের পর ধর্ম পরিবর্তন করতে রাজি হয়নি স্ত্রী, গলা কেটে দেহ ঝোপে ফেলে দিল স্বামী

1723
প্রেমের বিয়েতে ধর্ম পরিবর্তনে নারাজ প্রিয়া সোনি, গলা কাটল এজাজ আহমেদ

পালিয়ে বিয়ের পর, নিজের ধর্ম পরিবর্তন করতে; রাজি হয়নি কিশোরী প্রিয়া সোনি। সেই অপরাধে, বিয়ের মাস ঘুরতে না ঘুরতেই; তার গলা কেটে ঝোপে ফেলে দিল স্বামী এজাজ আহমদ। গত ২১ শে সেপ্টেম্বর উত্তর প্রদেশে; সোনভদ্রা জেলার চৌপন থানা এলাকার প্রীত নগরে; ঝোপঝাড় থেকে পাওয়া এক কিশোরীর মাথা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। তদন্তে জানা যায়; মৃত ব্যক্তির নাম প্রিয়া সোনি। পুলিশ জানায়, প্রায় দেড় মাস আগে পরিবারের সম্মতি ছাড়াই; প্রিয়া তার প্রেমিক এজাজ আহমেদকে বিয়ে করেছিলেন।

বিয়ের পর থেকেই, এজাজ প্রিয়াকে ধর্ম পরিবর্তন করার জন্য চাপ দিচ্ছিল। কিন্তু প্রিয়া ধর্ম পরিবর্তন করার জন্য; রাজি হয়নি। আর এই কারণে দুজনের মধ্যে; অশান্তি দানা বাঁধে। এরপর এজাজ তার বন্ধুর সঙ্গে মিলে; প্রিয়ার গলা কেটে হত্যা করে, তার দেহ ঝোপে ফেলে দেয়।

আরও পড়ুনঃ লাভ জিহাদের ফাঁদ পেতেই বাংলা থেকে মহিলা সদস্য সংগ্রহ, ৫ তরুণীর অন্তর্ধান রহস্য

চৌপন থালা এলাকায়, ২১ সেপ্টেম্বর এক গলা কাটা মেয়ের দেহ উদ্ধার করে পুলিশ। দেহটিকে সনাক্ত করার জন্য; পুলিশের তরফে সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু করা হয়। সোশ্যাল মিডিয়া থেকে প্রিয়ার পরিবার; তাদের মেয়েকে চিনতে পারে। প্রিয়ার পরিজনেরা পুলিশকে জানায় যে; গত ৭ জুলাই পরিবারের অমতে এজাজ আহমেদের সঙ্গে; কোর্ট ম্যারেজ করেছিল প্রিয়া।

এই প্রসঙ্গে আরও পড়ুনঃ মাদ্রাসা তৈরি করে আল কায়দার হয়ে নিয়োগ, ভয়ঙ্কর নাশকতার জাল বাংলায়

এরপর পুলিশ এজাজকে গ্রেফতার করে; জিজ্ঞাসাবাদ চালায়। জানা যায় যে, এজাজ লাগাতার প্রিয়ার উপর; ধর্ম পরিবর্তন করার জন্য চাপ সৃষ্টি করছিল। বিয়ের পরে দেড় মাস ধরে; একটি লজে ছিল তারা দুজনে। এজাজের পরিবার, প্রিয়াকে স্বীকার করবে না ধর্ম পরিবর্তন না করলে। প্রিয়া এজাজের কথায় রাজি না হওয়ায়; তার এই পরিণতি হয়েছে বলে পুলিশকে জানিয়েছে এজাজ। “আর একবার প্রকাশ্যে এল লাভ জিহাদ”; বলছে আমজনতা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন