শরীর জুড়ে আগুন রাস্তায় ছুটছেন গৃহবধূ

1992
জ্বলছে আগুন রাস্তায় ছুটছেন গৃহবধূ/The News বাংলা

জ্বলছে আগুন, রাস্তায় ছুটছেন গৃহবধূ। পরিবারে বড় জায়ের সঙ্গে লাগল ছোট জায়ের। আর তারপরে গায়ে শিহরণ জাগানো কাণ্ডে সরগরম বরানগর। সম্পত্তি নিয়ে বিবাদের জেরে; বড় জায়ের গায়ে আগুন দিয়ে শ্রীঘরে গেলেন ছোট জা। ঘটনাটি ঘটেছে; বরানগর পুরসভার লেকভিউ পার্ক অঞ্চলে। পুলিশ সূত্রে খবর; ওই দিন রাতেই বড় জা শ্যামলী দাসের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগে সুস্মিতা দাস নামে এক মহিলা-কে গ্রেফতার করে বরানগর থানার পুলিশ। সম্পর্কে যে ছোট জা।

স্থানীয় সূত্রে খবর; সম্পর্কে ওই দুই মহিলা একে অপরের জা। পুলিশ ও এলাকাবাসীদের কাছ থেকে জানা গিয়েছে যে; দীর্ঘদিন ধরেই; বৃদ্ধা মালতি দাসের দুই সন্তান ও তাদের পরিবারের মধ্যে বিবাদ চলছিল।

বিবাদ এমন পর্যায়ে পৌঁছায় যে; ওইদিন রাতে শ্যামলী দেবী বাড়ির বাইরে বেরোলে; সুস্মিতা শ্যামলীর গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়। অগ্নিদগ্ধ অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে; এলাকার বাসিন্দারা কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তিনি মারা যান।

এই ঘটনায় বরানগর থানার পুলিশ অভিযুক্ত সুস্মিতা দাসকে গ্রেফতার করেছে। ছোট ভাই চন্দন দাসের খোঁজ চালাচ্ছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকার বাসিন্দারা জানান; এক গৃহবধূ-কে গায়ে আগুন লাগা অবস্থায় ছুটতে দেখেন। তখন তারা তাকে উদ্ধার করে; হাস্পাতালে নিয়ে যান। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন