ফের ভয়াবহ অগ্নিকাণ্ড শহরের বহুতলে, আগুনে আটক বহু মানুষ

253
ফের ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বাইয়ের বহুতলে, আগুনে আটক বহু/The News বাংলা
ফের ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বাইয়ের বহুতলে, আগুনে আটক বহু/The News বাংলা

সোমবার বিকেলে; ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বইয়ের পশ্চিম বান্দ্রা অঞ্চলে। একটি বহুতলে; আগুন লেগে যায় ওইদিন। প্রায় ১০০ জন মানুষ; আটকে আছে ওই বহুতলে। সূত্র থেকে জানা যায়; অধিকাংশ মানুষ আশ্রয় নিয়েছে ওই ভবনের ছাদের। বিভিন্ন কোম্পানির পাশাপাশি; সরকার পরিচালিত টেলিকম কোম্পানি; এমটিএনএল-এর অফিসও ওই ভবনে ছিল। দমকলের; ১৪টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁচ্ছে গেছে ইতিমধ্যে। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।

ইতিমধ্যেই উদ্ধার অভিযান শুরু হয়ে গেছে। ন’তলা বহুতলটির চতুর্থ ও পঞ্চম তলায় আগুন লেগেছে। এসভি রোডের উপরে অবস্থিত বহুতলটি। সূত্রের খবর; আগুন লাগার আগে পোড়া তারের গন্ধ পাওয়া গেছিল।

আরও পড়ুনঃ গণপিটুনির ভয়াবহতায় ফের সরব হলেন নাসিরুদ্দিন শাহ

উদ্ধারকার্য চলছে বলে জানা যাচ্ছে। অগ্নি আধিকারকরা ক্রেনের সাহায্যে বহুতলটির উপরের তলায় আটক ব্যক্তিদের উদ্ধার করে আনছেন। এখনও পর্যন্ত ১৫ জনকে উদ্ধার করা গিয়েছে বলে সূত্রের খবর। বহু মানুষ এখনও ছাদে আটকে আছে বলে সূত্র থেকে জানা যাচ্ছে।

আরও পড়ুনঃ নিজের দফতরে দাঁড়িয়ে চরম টেনশনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, মোদীর এত টেনশন আগে কেউ দেখে নি

সোমবার দুপুর তিনটে নাগাদ আগুন লাগে ওই বহুতলে। ৩:১৫ এরমধ্যেই বীভৎষতার আকার নেয় ওই আগুন। ওই বহুতলের খুব কাছেই অবস্থিত দমকল কেন্দ্র।দমকল থেকে ইঞ্জিন ছাড়াও একটি রোবট ভ্যান ও একটি অ্যাম্বুলেন্সও পাঠানো হয় উদ্ধারকার্যে।

আরও পড়ুনঃ উষসী কাণ্ডের পর কলকাতায় ফের প্রকাশ্যে শ্লীলতাহানি

কাজের দিন হওয়ায় বহু মানুষ ছিলেন ওই বহুতলে। বিশেষ করে এমটিএনএল-এর কর্মীরা বহুতলের ভিতরেই ছিলেন বলে সূত্রের খবর। এখনও পর্যন্ত দুর্ঘটনায় কোনও আহতের বা নিহতের খবর পাওয়া যায়নি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন