প্রিয়াঙ্কা রেড্ডির পর উদ্ধার আরও এক মহিলার দগ্ধ দেহ

3760
দু’দিনের মধ্যে আবার খুন/The News বাংলা
দু’দিনের মধ্যে আবার খুন/The News বাংলা

দু’দিনের মধ্যে আবার খুন। তেলাঙ্গানার সামশাবাদের ধর্ষণ ও খুনের হদিস মেলার আগেই; আরও এক মহিলাকে পুড়িয়ে মারার ঘটনা সামনে এল। পশু চিকিৎসক প্রিয়াঙ্কা রেড্ডিকে ধর্ষণ ও খুনের ঘটনার তদন্তে নেমে; আবার এক দগ্ধ মহিলার দেহ পেল পুলিশ। সামশাবাদ থেকে মাত্র ১ কিলোমিটার দূরে; দেহ পাওয়া যায়। দু’টি ঘটনার কোনও সম্পর্ক আছে কিনা; তা নিয়ে তদন্তে নেমেছে পুলিশ। শুধুমাত্র খুন; নাকি ধর্ষণও – উত্তর পাওয়া যায়নি এখনও। তবে হায়দ্রাবাদ যে; পশু চিকিৎসকের ঘটনা থেকে কোনরকম শিক্ষা নেয়নি; তা প্রমানিত।

শুক্রবার কিছু পথ চলতি মানুষ; কালভার্টের কাছে তরুণীর দগ্ধ দেহ দেখে পুলিশে খবর দেয়। তরুণীর পরিচয়; এখনও জানা যায়নি। হত্যা নাকি আত্মহত্যা তা নিয়েও স্পষ্ট নন পুলিশ। পুলিশ কমিশনার ভিসি সজ্জনগর জানিয়েছেন; উদ্ধারের পর ওই মহিলার দেহ ময়নাতদন্তের জন্য সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছেন তাঁরা।

আরও পড়ুন: হায়দ্রাবাদে চিকিৎসক প্রিয়াঙ্কা রেড্ডিকে ধর্ষণ ও পুড়িয়ে মারার ঘটনায় গ্রেফতার মহম্মদ পাশা

বুধবার রাতে তেলেঙ্গানার সামশাবাদের কাছে রাস্তায় স্কুটির টায়ার ফেটে যায় পশু চিকিৎসক প্রিয়াঙ্কা রেড্ডির। এরপর তার আর কোনও খোঁজ পাওয়া যায়নি। পরেরদিন পুলিশের তরফ থেকে ফোন এলে; দেহ শনাক্ত করতে যায় তার বাড়ির লোক। পুলিশ সূত্রে খবর, সাধনগর থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে একটি ব্রিজের নিচে তরুণীর দগ্ধ দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন: দিল্লীর নির্ভয়ার মতই আঙ্গুল উঠল ধর্ষিতা প্রিয়াঙ্কা রেড্ডীর দিকে

এই ঘটনার পর থেকেই সারা দেশে উত্তেজনা ছড়ায়। দোষীদের শাস্তির দাবিতে সরব সাধারণ মানুষ থেকে রাজনীতিবিদ। ইতিমধ্যে ৪ জন ধৃত এই ঘটনায়। ঘটনার রেস কাটার আগেই ফের আর এক তরুনীর দগ্ধ দেহ পাওয়া যায় কিছু দূরেই। ফের উত্তপ্ত হায়দরাবাদ।

হায়দ্রাবাদ পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। দু’টি ঘটনার মধ্যে কোনও সম্পর্ক আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ সাইবার কিলারের সন্দেহও করছে। মাত্র তিন দিনের মাথায় পর পর দুটো ভয়াবহ খুনে; স্তব্ধ গোটা দেশ। পুলিশ ইতিমধ্যেই ঘটনাগুলিকে ‘ভয়াবহ এবং বর্বরাচিত’ বলে উল্লেখ করেছেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন