বিয়ে নয়, তাহলে কি নুসরতের কোন অনুষ্ঠানে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা

5175
বিয়ে নয়, তাহলে কি নুসরতের সহবাস শুরুর অনুষ্ঠানে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা
বিয়ে নয়, তাহলে কি নুসরতের সহবাস শুরুর অনুষ্ঠানে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা

বিয়ে নয়, তাহলে কি নুসরতের কোন অনুষ্ঠানে; গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা? উঠে গেল প্রশ্ন। “নিখিলের সঙ্গে আমার বিয়েই হয়নি; লিভ টুগেদারে ছিলাম”; নুসরতের দাবি চমকে দিল বাংলাকে। নিখিলের সঙ্গে নিজের বিয়ে নিয়েই; এবার প্রশ্ন তুলে দিলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান। নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন; টলিউড অভিনেত্রী। বুধবার এক বিবৃতিতে দিয়ে, নুসরত জানিয়েছেন; “আইন অনুযায়ী ওটা বিয়েই নয়। ওটা ছিল; লিভ-ইন রিলেশনশিপ বা সহবাস। কাজেই ডিভোর্সের প্রশ্নই ওঠে না। তারপরেই বিয়ের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন ওঠে; মুখ্যমন্ত্রী মমতা তাহলে কিসের অনুষ্ঠানে গিয়েছিলেন?

নুসরত এদিন জানান, “বহু আগে আমাদের; বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু, এনিয়ে আমি কিছু বলিনি। কারণ, আমি ব্যক্তিগত জীবন; নিজের মধ্যেই রাখতে চাইছিলাম”। সম্পর্ক নিয়ে নিখিল আদালতে যাবার পরেই; মুখ খুললেন তৃণমূল সাংসদ। তারপরেই সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠে যায়; মুখ্যমন্ত্রী মমতা তাহলে কি; নুসরতের সহবাস শুরু অনুষ্ঠানে গিয়েছিলেন? সোশ্যাল মিডিয়া এই নিয়েই এখন সরগরম।

আরও পড়ুনঃ এগিয়ে বাংলা, দুই আদিবাসী যুবতীকে গণ ধর’ষণ, লজ্জায় মৃত্যু মায়ের

কলকাতার খ্যাতনামা পাঁচতারা হোটেল আইটিসি রয়্যাল বেঙ্গল চত্বরে; হয় নববিবাহিত সাংসদ নুসরতের রিসেপশন। লেহেঙ্গা-চোলি, ভারী গয়না, মাথায় ফুল গুঁজে; দিব্যি বউ সেজেছিলেন নুসরত। পাশে কালো রঙের পাঠান শেরওয়ানিতে; বেশ লাগছিল নুসরতের স্বামী নিখিল জৈনকে। বিয়ের সন্ধ্যায় এই নবদম্পতিকে আশীর্বাদের জন্য; সেই পাঁচতারা হোটেলের জমজমাট অনুষ্ঠানে পৌঁছে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ নুসরত বললেন সেটা বিয়ে ছিল না; উনি সহবাস করতেন। তাহলে কি সহবাস শুরুর রিসেপশনেই গিয়েছিলেন; মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়? উঠে গেল প্রশ্ন।

আরও পড়ুনঃ “আমার বিয়েই হয়নি, লিভ টুগেদারে ছিলাম”, নুসরতের দাবি চমকে দিল বাংলাকে

‘নিখিলের সঙ্গে লিভ ইন করতাম’; বিস্ফোরক বিবৃতি দিলেন নুসরত। তাহলে কেন পরতেন শাঁখা-সিঁদুর? সোশ্যাল মিডিয়ায় উঠল প্রশ্ন। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ঘনিষ্ঠতার খবরের পরেই; সামনে আসে নুসরত-নিখিলের বিয়ের খবর। ২০১৯ সালে ঘটা করে, তুরস্কে ‘ডেসটিনেশন ম্যারেজে’; চার-হাত এক হয় দুজনের। নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে; বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। এরপর লোকসভায় প্রথমবার; সিঁদুর পরে দেখা যায় নুসরতকে। এমনকি লোকসভার নথিতে স্বামীর নাম; নিখিল জৈন লিখেছেন নুসরত জাহান।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন