ভারতীয় সাংবাদিকের কড়া প্রশ্ন শুনে পালিয়ে গেলেন ইমরান খান, ভাইরাল হল ভিডিও

2526
ভারতীয় সাংবাদিকের কড়া প্রশ্ন শুনে পালিয়ে গেলেন ইমরান খান, ভাইরাল ভিডিও
ভারতীয় সাংবাদিকের কড়া প্রশ্ন শুনে পালিয়ে গেলেন ইমরান খান, ভাইরাল ভিডিও

পাকিস্তান ও তালিবান নিয়ে, ভারতীয় সাংবাদিকের কড়া প্রশ্ন শুনে; রীতিমতো পালিয়ে গেলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। ভাইরাল ভিডিও দেখে হাসছেন; সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা। নিজেদের কৃতকর্মের জন্য; ইতিমধ্যেই বিশ্বজুড়ে বদনাম হয়েছে পাকিস্তান। অবস্থা এমন যে বিশ্বের সাংবাদিকদের মুখোমুখি হয়ে; প্রশ্নের জবাব দিতেও ভয় পাচ্ছেন স্বয়ং পাকিস্থান প্রধানমন্ত্রী। উজবেকিস্তান থেকে সামনে এসেছে; এরকমই এক অদ্ভুত ঘটনা। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এখানে এসেছেন; এক সম্মেলনে অংশ নিতে। সেখানেই এক ভারতীয় সাংবাদিকের প্রশ্ন শুনেই; ঘাবড়ে যান ইমরান খান। সেই ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায়; বিশ্ব জুড়ে ভাইরাল হয়েছে।

আরও পড়ুনঃ বিশ্বকে রেহাই দেবে না চিন, করোনার মধ্যেই ‘মাঙ্কি বি’ ভাইরাস ছড়িয়ে মানুষের মৃত্যু

ভারতীয় সংবাদ মাধ্যমের তরফ থেকে, পাক প্রধানমন্ত্রী ইমরান খানকে; তালিবান ও পাকিস্তানের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল। প্রশ্ন শুনেই অস্বস্থিতে পড়ে যান ইমরান খান; এবং সত্বর স্থান ত্যাগ করে চলে যান পাকিস্তানে চিনের ৯ জন ইঞ্জিনিয়ার মারা যাওয়ার পর; পাকিস্তানের বন্ধু চিনও স্বীকার করেছে যে; পাকিস্তান উ’গ্রপন্থীদের দেশ। সম্প্রতি আমেরিকা সেনা আফগানিস্থান ছাড়ায়; পাকিস্তানের সহায়তায় ফের ফ্রন্টফুটে তালিবান।

এছাড়াও হাফিজ সইদ থেকে দাউদ ইব্রাহিম; পাকিস্তান আশ্রয় দেয় বিশ্বের মোস্ট ওয়ান্টেড জ’ঙ্গিদের। উজবেকিস্তানে এক সাংবাদিক ইমরান খানকে প্রশ্ন করেন; “ভারতের তরফ থেকে এটা প্রশ্ন যে; আ’তঙ্কবাদ এবং আলোচনা কি একসাথে সম্ভব? এর উত্তরে ইমরান খান প্রশ্নের টপিক এড়িয়ে গিয়ে; একটি ভিত্তিহীন মন্তব্য করেন। ইমরান খান বলেন, “আমরা ভারতের কাছে এই অপেক্ষায় আছি যে; আমরা সভ্য সমাজের মতো থাকি; কিন্তু এর মধ্যে RSS এর চিন্তাধারা বাধা হয়ে গেছে”।

আরও পড়ুনঃ আফগানিস্তানে ফিরল ‘যৌনদাসী প্রথা’, ১৫-৪৫ মেয়েদের তালিকা চাইল তালিবান

এরপর ওই সাংবাদিক, পাকিস্তান ও তালিবানের প্রসঙ্গ তুলতেই; প্রশ্নের উত্তর না দিয়ে পালিয়ে যান ইমরান খান। এর মূল কারণ, তালিবানি প্রসঙ্গে পুরো বিশ্ব; পাকিস্তানের স্ট্যান্ড সম্পর্কে অবগত আছে। ভারতীয় সাংবাদিক অশোক রাজ বলেছেন; “আমার প্রশ্ন ইমরান খান এড়িয়ে গেলেও, আবার ওই একই প্রশ্ন অন্য সাংবাদিকদের মাধ্যমেও; উনার কাছে ফিরে যাবে বারবার”। ইমরানের এই প্রশ্নের উত্তর না দিয়ে, পালিয়ে যাবার ভিডিওই; ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন