হিন্দুরা যদি চায় তাহলে ভারত হিন্দু রাষ্ট্র হবেই, হুঁশিয়ারি দিলেন টাইগার

1056
হিন্দুরা যদি চায় তাহলে ভারত হিন্দু রাষ্ট্র হবেই, হুঁশিয়ারি দিলেন টাইগার/The News বাংলা
হিন্দুরা যদি চায় তাহলে ভারত হিন্দু রাষ্ট্র হবেই, হুঁশিয়ারি দিলেন টাইগার/The News বাংলা

সারা দেশের হিন্দুরা যদি চায়; তাহলে ভারত হিন্দু রাষ্ট্র হবেই; হুঁশিয়ারি দিলেন টাইগার। কিন্তু কে এই টাইগার? যিনি ভারত হিন্দু রাষ্ট্র হবেই এই কথা জোর দিয়ে বলতে পারেন? ইনি হলেন; তেলেঙ্গানার বিখ্যাত বিজেপি নেতা টাইগার রাজা সিং। তেলেঙ্গানায় হিন্দুত্ববাদী নেতা হিসাবে পরিচিত টাইগার রাজা সিং ভারতকে হিন্দু রাষ্ট্র তৈরি করতে ডাক দিলেন।

ভারতে অবৈধ অনুপ্রবেশকারীদের বিশেষত মুসলিমদের হুঙ্কার দিয়ে টাইগার রাজা সিং প্রশ্ন তোলেন; পৃথিবীতে ৫০ এর বেশি মুসলিম দেশ থাকতে পারে; বহু খ্রিস্টান দেশ থাকতে পারে; তাহলে ভারত হিন্দু দেশ হলে আপত্তি কোথায়?

আরও পড়ুনঃ ষড়যন্ত্র ফাঁস, ভারতে গুপ্তচর ঢুকিয়ে সেনাবাহিনীর খবর জানতে চায় পাকিস্তান

মুসলিম সমর্থক ও বিতর্কিত মন্তব্যের জন্য বিখ্যাত আসাউদ্দিন ওয়েসী অসমের এনআরসি লিস্ট বেরনোর পর থেকেই উস্কানিমূলক প্রচার করতে শুরু করেছেন। অসম থেকে মুসলিম অবৈধ অনুপ্রবেশকারীদের বের করা হবে; এই প্রচার করে চলেছে আসাউদ্দিন ওয়েসী।

আসাউদ্দিন ওয়েসী বলেন; “ভারতের উচিত সব ধর্মের; সব সম্প্রদায়ের মানুষকে রক্ষা করা। শুধু হিন্দুদের রক্ষা করা ভারতের কর্তব্য নয়। কারণ ভারত ধর্ম নিরপেক্ষ দেশ”। এই বক্তব্যের সঙ্গে আসাউদ্দিন ওয়েসী আরও বলেন; “ভারত হিন্দু রাষ্ট্র নয়; আর ইনশাল্লাহ ভারত কোনদিনই হিন্দু রাষ্ট্র হবে না”।

আরও পড়ুনঃ খুলে যাচ্ছে ভারতের সবচেয়ে বড় সুড়ঙ্গ, চীন সীমান্তে সেনা পৌঁছে যাবে পনেরো মিনিটে

আসাউদ্দিন ওয়েসীর এই মন্তব্যের পরে; হুংকার দেন তেলেঙ্গানার টাইগার। আসাউদ্দিন ওয়েসীকে উদ্দেশ্য করে তিনি বলেন; হিন্দুরা যদি চায়; তবে ভারতকে হিন্দু রাষ্ট্র হওয়া থেকে কেউ আটকাতে পারবে না।

রাজা সিং বলেন; “আপনি বলছিলেন তিন তালাক পাশ হবে না; হয়ে গেল। বলেছিলেন ৩৭০ ধারা কোনদিন বিলুপ্ত হবে না; সেটাও হয়ে গেল। কারণ এটা কংগ্রেস নয়। দেশে বিজেপি সরকার ক্ষমতায় আছে; এবং বিজেপি সরকারে আমলে সব হওয়া সম্ভব।

আরও পড়ুনঃ দিদির দ্বিচারিতা, বাংলায় এনআরসি চাই দাবী নিয়ে সংসদ মাথায় তুলেছিলেন এই মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েসীর বক্তব্যের পর বিজেপি নেতা রাজা সিং পাল্টা বলেন; “হিন্দুরা সিদ্ধান্ত নিলে; ওয়েসীর বাবা এলেও আটকাতে পারবে না ভারতকে হিন্দু রাষ্ট্র হওয়া থেকে। হিন্দুরা চাইলে ২০২৩ মধ্যে ভারত হিন্দুরাষ্ট্র হয়ে যাবে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন