জম্মুর নাগরোটা হাইওয়ে টোল প্লাজায় হা’মলা, নি’কেশ ৪ জ’ঙ্গি

1413
জম্মুর নাগরোটা হাইওয়ে টোল প্লাজায় হা'মলা, নি'কেশ ৪ জ'ঙ্গি
জম্মুর নাগরোটা হাইওয়ে টোল প্লাজায় হা'মলা, নি'কেশ ৪ জ'ঙ্গি

জম্মুর নাগরোটা হাইওয়ে টোল প্লাজায় হা’মলা; নি’কেশ ৪ জ’ঙ্গি। বৃহস্পতিবার ভোর ৫টা নাগাদ; জম্মুর নাগরোটা হাইওয়েতে একটি টোল প্লাজায়; নিরাপত্তা বাহিনী ও জ’ঙ্গিদের মধ্যে চলে গু’লির লড়াই। শেষ পাওয়া খবরে জানা যাচ্ছে; ঘটনায় নি’হত চার জ’ঙ্গি। গু’লির ল’ড়াই চলে; হাইওয়ের উপর এক টোল প্লাজায়। জানা গিয়েছে, জ’ঙ্গিরা বাসে করে জম্মু থেকে; কাশ্মীরের দিকে যাচ্ছিল। টোলের কাছে নিরাপত্তা বাহিনীর সন্দেহ হওয়ায়; বাস থামানো হয়। সেখানেই সং’ঘর্ষ শুরু হয়। চলতে থাকে গু’লিবৃষ্টি। নি’কেশ হয় ৪ জ’ঙ্গি। জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক; আপাতত বন্ধ রাখা হয়েছে। শুরু হয়েছে ত’ল্লাশি। ঘটনায় আহত হয়েছেন; দুই সেনা। তাদের অবস্থা এখন স্থিতিশীল। বড়সড় না’শকতা ভণ্ডুল করে দিল ভারতীয় সেনা ও জম্মু পুলিশের যৌথ বাহিনী।

আরও পড়ুনঃ লাদাখের বেস ক্যাম্পে মারাত্মক শীতে, জওয়ানদের জন্য বিশেষ ব্যবস্থা নিল ভারতীয় সেনা

বৃহস্পতিবার জম্মু ও কাশ্মীরের; জম্মু জেলার নাগরোটা এলাকায়; হাইওয়ে টোল প্লাজায় নিরাপত্তাবাহিনীর সঙ্গে সং’ঘর্ষে; এখনও পর্যন্ত ৪ স’ন্ত্রাসবা’দী খ’তম হয়েছে। এ দিন ভোর ৫টা থেকে নাগরোটা বান অঞ্চলে জাতীয় সড়কের উপরে থাকা; টোল প্লাজার কাছে ধরা পড়ার আ’শঙ্কায়; নিরাপত্তাবাহিনীকে নি’শানা করে গু’লি চালায় জ’ঙ্গিরা। তারা একটি বাসে ভিতরে লুকিয়ে ছিল; বলে জানিয়েছেন জম্মুর পুলিশ প্রধান এসএসপি শ্রীধর পাটিল।

আরও পড়ুনঃ বিধানসভা ভোটে জিততে, বাংলার ২৩ জেলায় অমিত শাহের গোপন ‘ফরমুলা ২৩’

প্রতিরক্ষা দফতরের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল দেবেন্দর আনন্দ জানিয়েছেন; কাশ্মীরে হা’মলা চালাবার উদ্দেশ্যে একটি বাসে করে; জম্মু থেকে কাশ্মীর যাচ্ছিল বেশ কিছু জ’ঙ্গি। নিরাপত্তা বাহিনীর সন্দেহ হওয়ায়, বাস থামাতেই; গু’লি চালাতে শুরু করে জ’ঙ্গিরা। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, এ দিনের সং’ঘর্ষে লিপ্ত হয় ৩-৪ জন স’ন্ত্রাসবা’দী। সেনা ও পুলিশের যৌথ বাহিনীর হাতে নি’কেশ হয়েছে সবাই। আরও কেউ লুকিয়ে আছে কিনা; তা দেখতে হাইওয়ে বন্ধ করে; শুরু হয়েছে জোর সেনা ত’ল্লাশি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন