এইট পাসেই সেনাবাহিনীতে বাংলার যুবকদের নিয়োগ, জেনে নিন ফোন নাম্বার

1747
এইট পাসেই সেনাবাহিনীতে বাংলার যুবকদের নিয়োগ, জেনে নিন ফোন নাম্বার
এইট পাসেই সেনাবাহিনীতে বাংলার যুবকদের নিয়োগ, জেনে নিন ফোন নাম্বার

ক্লাস এইট পাস করেও দেশ সেবার কাজে নিযুক্ত হয়ে; নিজেদের ক্যরিয়ার তৈরি কোর্টে পারবে বাংলার যুবকরা। দেশ সেবার জন্য বাংলার যুবকদের বড় সুযোগ করে দিচ্ছে ভারতীয় সেনাবাহিনী। শিলিগুড়ির আর্মি রিক্রুটমেন্ট অফিসের মাধ্যমে; সোলজার পদে বহু নিয়োগ করতে চলেছে ভারতীয় সেনাবাহিনী। ইতিমধ্যে শুরু হয়ে গেছে অনলাইনে রেজিস্ট্রেশন প্রক্রিয়া। যার মাধ্যমে র‌্যালিতে অংশ নেওয়া যাবে। নিয়োগের জন্য কবে, কোথায় এবং কখন র‌্যালি আয়োজিত হবে সেই বিষয়ে পরে জানানো হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ইন্ডিয়ান আর্মি রিক্রুটমেন্ট এ জানানো হয়েছে; আবেদনের শর্তাবলী। কোন পদে আবেদনের ক্ষেত্রে; প্রার্থীদের প্রয়োজনীয় বয়স; শিক্ষাগত যোগ্যতা ও শারীরিক মাপজোক সংক্রান্ত বিশদ তথ্য। প্রার্থী বাছাই হবে সেনাবাহিনীর নির্দিষ্ট পদ্ধতি মেনে। শারীরিক সক্ষমতা; মাপজোক; নথি যাচাই; লিখিত পরীক্ষা ও মেডিক্যাল পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আরও পড়ুনঃ ”উঠল আওয়াজ বঙ্গে, ধ’র্ষণ’কারীরা দিদির সঙ্গে”

র‌্যালির দিন প্রার্থীকে; প্রয়োজনীয় নথির অরিজিনাল ও দু’টি করে সেল্ফ অ্যাটেস্টেড ফটোকপি; ও সাদা ব্যাকগ্রাউন্ডে সম্প্রতি তোলা ২০ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি সঙ্গে আনতে হবে। এই সংক্রান্ত আরও তথ্যের জন্য; যে কোনও কাজের দিনে ARO-তে আগ্রহী প্রার্থীরা সরাসরি যোগাযোগ করতে পারেন।

আরও পড়ুনঃ নয়া আইনে উত্তরপ্রদেশে গ্রে’ফতার’ লাভ জি’হাদী’ ওয়াইস আহমেদ

শিলিগুড়ির আর্মি রিক্রুটমেন্ট অফিসের মাধ্যমে দার্জিলিং; জলপাইগুড়ি; আলিপুরদুয়ার; উত্তর দিনাজপুর; দক্ষিণ দিনাজপুর; মালদা; কালিম্পং ও কোচবিহার জেলা থেকে প্রার্থীদের নিয়োগ করা হবে। সোলজার; টেকনিক্যাল সোলজার; সোলজার ক্লার্ক; স্টোর কিপার; এবং সোলজার নার্সিং অ্যাসিস্ট্যান্ট ক্যটাগরিতে নিয়োগ করা হবে। আরও বিশদে জানতে ফোন করুন; ০৩৫৩-২৫৯০০০৪০, ৮৯০০০৯২১৯৪, ৮৯০০০৯৫৮২০ নম্বরে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন