Big Breaking: বীরেন্দ্র শেহবাগ এর বাড়িতে ঢুকে হামলা

2467
Big Breaking: বীরেন্দ্র শেহবাগ এর বাড়িতে ঢুকে হামলা
Big Breaking: বীরেন্দ্র শেহবাগ এর বাড়িতে ঢুকে হামলা

Big Breaking: বীরেন্দ্র শেহবাহ এর বাড়িতে ঢুকে হামলা। দলে দলে বীরেন্দ্র শেহবাহ এর বাড়িতে ঢুকে হামলা। বিশ্বের বড় বড় বোলারকে নিজের ব্যাট দিয়ে; মাঠের বাইরে ফেলে দিলেও; এই হামলাকারীদের কাছে অসহায় বীরেন্দ্র শেহবাগ। তবে এই হামলাকারী কোন মানুষ নয়। এরা পঙ্গপালের ঝাঁক। রবিবার দুপুরে, পঙ্গপালের ঝাঁক ঢুকে পরে দিল্লিতে; বীরেন্দ্র শেহবাগ এর বাড়িতে। এই মুহূর্তে বীরেন্দ্র শেহবাগ এর বাড়িতে; পঙ্গপালের ঝাঁক তাড়াবার লড়াই চলছে।

আরও পড়ুনঃ EXCLUSIVE: তৃণমূল নেতাদের আমফান চুরির টাকা ফেরতের ফর্ম ধরাল রাজ্য সরকার

গুরুগ্রামের পর পঙ্গপালের ঝাঁক; ঢুকে পরেছে রাজধানী দিল্লিতে। গুরুগ্রামের আকাশ কালো করে উড়ে এসেছে; পঙ্গপালের ঝাঁক। আতঙ্কে অনেকেই ঘরের; জানলা-দরজা বন্ধ করে রাখেন। অনেকে পঙ্গপালের ঝাঁকের ছবি দেন সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে রাজধানীতে চর্চা শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই; দক্ষিণ দিল্লির বেশ কিছু এলাকায় ধেয়ে এল আরও একটি ঝাঁক।

পঙ্গপালের ঝাঁক ঢুকে পরেছে দিল্লীতে

ছবি তোলা, জানলা-দরজা বন্ধ রাখা; থালা-বাসন বাজিয়ে পঙ্গপাল তাড়ানোর চেষ্টা; সবই চলল এক সঙ্গে। বিমানবন্দরেও জারি হয়েছে সতর্কতা। যদিও উদ্ভিদখেকো এই পতঙ্গের ঝাঁকের উপদ্রবে; বিমান চলাচলে বিঘ্ন ঘটেনি বাতাসে গতি ভিন্ন হওয়ায়। পঙ্গপালের ঝাঁকটি পরে গুরুগ্রাম, দিল্লি ছেড়ে; পাড়ি দেয় হরিয়ানার পলওয়ালের দিকে।

আরও পড়ুনঃ কাকে কাকে শাস্তি দেবেন মমতা, তৃণমূলের একের পর নেতার নাম আমফান ক্ষতিগ্রস্থদের তালিকায়

রাজস্থানের ঝুনঝুনুর কাছে; পঙ্গপালের একটি ঝাঁককে দেখতে পেয়ে সক্রিয় হয় সেখানকার কন্ট্রোল টিমটি। কীটনাশক ছড়িয়ে বহু পঙ্গপালকে মারাও হয়। বাকি দলটি তখন; হরিয়ানার রেওয়ারির দিকে উড়ে যায়। পথে তারা তিনটি অংশে ভাগ হয়ে যায়। একটি যায় গুরুগ্রামের দিকে, একটি হরিয়ানার ফরিদাবাদের দিকে এবং শেষ দলটি যায় দিল্লির দ্বারকা অভিমুখে।

সকাল হতেই সেই ঝাঁকটিকে; দিল্লির বিভিন্ন এলাকায় দেখা গিয়েছে এ দিন। দিল্লিমুখী ঝাঁকটি পরে; পলওয়ালের দিকে চলে গেলেও দলটি ফের দিল্লির দিকে ফিরে আসে। তেমনই একটি দলের কিছু অংশ ঢুকে পরে; দিল্লিতে বীরেন্দ্র শেহবাগ এর বাড়িতে। তবে, বাড়ির সবাই ভাল আছেন; ঠিক আছেন বলেই জানান হয়েছে। সরকারি আধিকারিকরা তাঁর বাড়ি থেকে; সব পঙ্গপাল তাড়াবার ও মারবার জন্য স্প্রে করছেন। দিল্লির অনেক বাড়িতেই; পঙ্গপালের ঝাঁক; ঢুকে পরে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন