নিষেধ সত্ত্বেও মাস্ক ছাড়াই ইউরোর গ্যালারিতে, বিদেশে দেশকে বিপদে ফেললেন ভারতীয় খেলোয়াড়

4797
নিষেধ সত্ত্বেও মাস্ক ছাড়াই ইউরোর গ্যালারিতে, বিদেশে দেশকে বিপদে ফেললেন ভারতীয় খেলোয়াড়
নিষেধ সত্ত্বেও মাস্ক ছাড়াই ইউরোর গ্যালারিতে, বিদেশে দেশকে বিপদে ফেললেন ভারতীয় খেলোয়াড়

নিষেধ সত্ত্বেও, মাস্ক ছাড়াই ইউরোর গ্যালারিতে; বিদেশে দেশকে বিপদে ফেললেন ভারতীয় খেলোয়াড়। করোনা আক্রান্ত; ক্রিকেটার ঋষভ পন্থ। ইংল্যান্ডে ভারতীয় দলের উইকেটরক্ষক; করোনা আক্রান্ত বলে জানিয়েছে ভারতীয় বোর্ড। আপাতত দলের সঙ্গে নয়; কোয়ারেনটাইনে রয়েছেন তিনি। কয়েকদিন আগেই ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে; ইউরো কাপের ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি। বন্ধুদের সঙ্গে তাঁর ছবিও; দেখা গিয়েছিল নেটমাধ্যমে। সেখান থেকেই করোনা আক্রান্ত হয়েছেন তিনি; এমনটাই মনে করা হচ্ছে। আরও একজন ভারতীয় ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছিলেন; তবে আপাতত তিনি নেগেটিভ।

আরও পড়ুনঃ বাংলার পিছিয়ে পরা জেলা থেকে অলিম্পিকের কঠিন রাস্তায় প্রণতি

বিসিসিআই-এর তরফে বলা হয়েছে; “আপাতত এক আত্মীয়ের বাড়িতে; নিভৃতবাসে রয়েছে পন্থ। বৃহস্পতিবার দলের সঙ্গে; ডারহাম যাবেন না তিনি”। বৃহস্পতিবার সকালেই জানা গিয়েছিল, ভারতীয় দলের দুজন ক্রিকেটার; করোনা আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যেই একজন; উইকেটকিপার পন্থ। আসলে ইংল্যান্ডে এখন আর সেভাবে; করোনা বিধি মানা হচ্ছে না। প্রায় পুরোপুরি স্বাভাবিক জনজীবনে; ফিরেছে ব্রিটেন।

আরও পড়ুনঃ কৃষ্ণ মন্দিরের চূড়ায় বজ্রপাত, পতাকায় মিলিয়ে গেল বিদ্যুৎ

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর; ভারতীয় দলকেও ছুটি দেওয়া হয়েছিল। টিম ইন্ডিয়ার সদস্যরা প্রায় ২ সপ্তাহ; নিজেদের মতো করে ছুটি কাটিয়েছেন। সেসময় বন্ধুদের সঙ্গে ইউরো কাপের ম্যাচ; দেখতে গিয়েছিলেন পন্থ। সম্ভবত, সেখানেই; এই বিপত্তি ঘটেছে। ভারতীয় ক্রিকেটারদের অনেকেই ছুটিতে; উইম্বলডন, ইউরো কাপের ম্যাচ দেখতে গিয়েছিলেন। এঁদের মধ্যে অনেকেই; কোন মাস্ক ছাড়াই ভিড়ে যান।

আরও পড়ুনঃ পেটের দায়ে রাস্তায়, ভারত সেরা মহিলা ‘প্যারা শ্যুটার’ এখন ‘চিপস বিক্রেতা’

বিসিসিআইয়ের এক কর্তা সংবাদসংস্থাকে জানিয়েছেন; “সৌভাগ্যবশত এখন আর চিন্তার; কোনও কারণ নেই। একজন ক্রিকেটারের করোনা রিপোর্ট; ইতিমধ্যেই নেগেটিভ এসেছে। আরেকজনের রবিবার পরীক্ষা হবে; তিনিও উপসর্গহীন। আমরা আশাবাদী যে রবিবার নেগেটিভ রিপোর্টের পর; তিনিও ভারতীয় শিবিরে যোগ দিতে পারবেন”। তবে মাস্ক ছাড়াই ইউরোর গ্যালারিতে যাওয়ায়; এবং গোটা দলকে বিপদে ফেলার জন্য; চরম সমালোচিত হচ্ছেন ক্রিকেটার ঋষভ পন্থ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন