নামাজ সেরে বাড়ি ফেরার পথে ইনস্পেকটর পারভেজকে পিছন থেকে গুলি মারল ইস’লামিক জ’ঙ্গিরা

3576
নামাজ সেরে বাড়ি ফেরার পথে ইনস্পেকটর পারভেজকে পিছন থেকে গুলি মারল ইস'লামিক জ'ঙ্গিরা
নামাজ সেরে বাড়ি ফেরার পথে ইনস্পেকটর পারভেজকে পিছন থেকে গুলি মারল ইস'লামিক জ'ঙ্গিরা

কড়া হাতে দমন করতেন, দেশের মধ্যে থাকা; সীমান্ত পেরিয়ে দেশে ঢোকা জ’ঙ্গিদের। প্রতিশোধ নিল তারা। নামাজ সেরে বাড়ি ফেরার পথে, ইনস্পেকটর পারভেজকে পিছন থেকে পিঠে গুলি করে মারল ইস’লামিক জ’ঙ্গিরা। চার-পাঁচটি গুলি খেয়ে; রাস্তায় পরে যায় জম্মু কাশ্মীর পুলিশের ইনস্পেকটর পারভেজ। হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই; দেশের এই বীর সৈনিক শহিদ হন। জম্মু কাশ্মীরের শ্রীনগরের কনিপোরায় নামাজ পরে বাড়ি ফেরার সময়; পুলিশ ইনস্পেকটর পারভেজ আহমেদ ডারকে; পাক জ’ঙ্গিরা গুলি করে হ’ত্যা করে দেয়। পারভেজ আহমেদ কাউন্টার ইন্টেলিজেন্সে; কর্মরত ছিলেন।

মঙ্গলবার সন্ধ্যায়; এই হামলা হয়। দুইজন জ’ঙ্গি মিলে, খুব কাছে এসে; পিছন থেকে ওই পুলিশ অফিসাররের পিঠে গুলি চালিয়েছিল। পুরো ঘটনা একটি সিসিটিভিতে; ধরা পরেছে। ভিডিওতে দুজন জ’ঙ্গিকে পিস্তল নিয়ে; পারভেজ আহমেদকে পিছন থেকে; গুলি করতে দেখা যাচ্ছে। এই ঘটনায় মামলা দায়ের করে; তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুনঃ করে দেখাল ইডি, পলাতক মালিয়া মোদী চোকসির ৯ হাজার কোটি টাকারও বেশি সম্পত্তি ব্যাঙ্কে ফেরত

গোটা এলাকা ঘিরে ফেলে; কয়েকজন সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, জঙ্গিরা আগে থেকেই সেখানে; পারভেজের অপেক্ষা করছিল। তিনি নামাজ সেরে আসতেই; তাঁকে পিছন থেকে গুলি করে পালিয়ে যায়। পারভেজ আহমেদ দার; ২০০০ ব্যাচের পুলিশ আধিকারিক। জ’ঙ্গিদের বিরুদ্ধে বিভিন্ন অপারেশনে; ভারতীয় সেনাকে দুর্দান্ত সাহায্য করতেন পারভেজ। শেষে দেশের জন্য প্রাণ দিলেন; দেশের এই বীর সৈনিক।

আরও পড়ুনঃ একহাতে স্টেথোস্কোপ ও অন্যহাতে রাইফেল নিয়ে সেনা ও সীমান্ত পাহারায় দীপশিখা

পারভেজ আহমেদ খু’নের দায়; নিজেদের ঘাড়ে নিয়েছে জ’ঙ্গি সংগঠন; দ্য রেজিস্ট্রান্ট ফ্রন্ট। জ’ঙ্গি সংগঠন এটিকে টা’র্গেট কি’লিং আখ্যা দিয়ে, কাশ্মীরি যুবকদের সঙ্গে প্রতারণা করা; পুলিশ অফিসারদের ও সেনা জওয়ানদের হুঁশিয়ারি দিয়েছে। এর আগেও ১৭ জুন জ’ঙ্গিরা, শ্রীনগরের পুরনো শহরের ঈদগাহ এলাকায়; এক পুলিশ কর্মীকে খু’ন করেছিল। গোটা এলাকা জুড়ে জ’ঙ্গি খুঁজে বের করার জন্য; সার্চ অপারেশন চালাচ্ছে সেনা ও পুলিশের যৌথ দল। জম্মু কাশ্মীর পুলিশের পক্ষে ও ভারতের কাছে; পারভেজের মৃত্যু অপূরণীয় ক্ষতি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন