ঘুম ভেঙে মমতা সরকারের সমালোচনা বুদ্ধিজীবী অপর্ণা সেনের, The News বাংলা খবরের জের

622
The News বাংলা খবরের জের, একদিন পর ঘুম ভাঙল বুদ্ধিজীবী অপর্ণা সেনের/The News বাংলা
The News বাংলা খবরের জের, একদিন পর ঘুম ভাঙল বুদ্ধিজীবী অপর্ণা সেনের/The News বাংলা

The News বাংলা-র খবরের জেরে; একদিন পর ঘুম ভাঙল বুদ্ধিজীবী অপর্ণা সেনের। শনিবার আলো বন্ধ করে; শিক্ষক শিক্ষিকাদের শান্তিপূর্ণ আন্দোলনে; লাঠি চালায় পুলিশ। বেধড়ক মারার পাশাপাশি; শিক্ষিকাদের শাড়ি, ব্লাউজ ছিঁড়ে রীতিমত শ্লীলতাহানি করা হয়। মমতা বন্দ্যোপাধ্যায় পুলিশ প্রশাসনের বিরুদ্ধে; গর্জে উঠতে দেখা যায় নি; অপর্ণা সেন সহ কোন বুদ্ধিজীবীদের। অবশেষে The News বাংলার খবরের জেরে; একদিন পর ঘুম ভাঙল বুদ্ধিজীবী অপর্ণার।

শনিবার সন্ধ্যার শিক্ষক শিক্ষিকাদের উপর পুলিশি তাণ্ডব; ও শিক্ষিকাদের শ্লীলতাহানির একদিন পরে; টুইট করে এই ঘটনার প্রতিবাদ জানালেন বুদ্ধিজীবী অপর্ণা সেন। শনিবার সন্ধ্যার ঘটনার পর; রবিবার সকালেই অপর্ণা সেন সহ বুদ্ধিজীবীদের কোন প্রতিবাদ না দেখে; নিউজ করে The News বাংলা। The News বাংলার খবরের জেরেই, পুরো একদিন পর ঘুম ভাঙল বুদ্ধিজীবী অপর্ণার।

আরও পড়ুনঃ নির্বিচারে পুলিশের লাঠি, পোশাক ছিঁড়ে শিক্ষক শিক্ষিকাদের অপমান, গভীর ঘুমে বাংলার বুদ্ধিজীবীরা

পোশাক ছিঁড়ে শিক্ষক শিক্ষিকাদের মার; মুখে কুলুপ বাংলার বুদ্ধিজীবীদের। শিক্ষিকাদের শাড়ি ব্লাউজ ছিঁড়ে; নির্বিচারে মারধর করে আন্দোলন তোলার চেষ্টা পুলিশের; তবু ঘুম ভাঙছে না বাংলার বুদ্ধিজীবীদের। তারা জয় শ্রী রাম বলে বাড়াবাড়ি দেখতে পান; ভাটপাড়ায় ঝামেলা দেখতে পান; অথচ শিক্ষক সমাজের উপর পুলিশের বর্বর হামলা; কেন যে দেখতে পান না; সেটাই এখন ভাবছেন বাংলার আমজনতা।

আরও পড়ুনঃ পুলিশের বীরত্ব, আলো নিভিয়ে শিক্ষকদের মার, ব্লাউজ ছিঁড়ে শিক্ষিকাদের চূড়ান্ত অপমান

এমনকি বাংলা ছেড়ে; বাংলার শান্তির জন্য দিল্লিতে; প্রধানমন্ত্রী মোদীর দ্বারস্থ হন বাংলার বুদ্ধিজীবীরা। রাজ্যের অসহিষ্ণুতার বিষয়ে জানিয়ে; রাজ্যের পরিস্থিতি স্বাভাবিক করতে; প্রধানমন্ত্রীকে এই চিঠি লেখা হয়। তবু বাংলার শিক্ষক শিক্ষিকাদের উপর বেধড়ক লাঠিচার্জ ও শিক্ষিকাদের শাড়ি, ব্লাউজ ছিঁড়ে শ্লীলতাহানির ঘটনায়; কেন চুপ বুদ্ধিজীবীরা?

বাংলার তথাকথিত বুদ্ধিজীবীদের দ্বিচারিতা নিয়ে; প্রশ্ন তোলা হয়েছিল। সব ঘটনার কেন প্রতিবাদ করেন না বুদ্ধিজীবীরা? কেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে; চিঠি লিখছেন না অপর্ণা-কৌশিকরা? যেমন লিখেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে? সবটাই কি শুধু নিজেদের স্বার্থ দেখে? প্রশ্ন তোলা হয়েছিল।

সম্পূর্ণ ভাইরাল হয়ে যায় সেই নিউজ। The News বাংলার খবর কি লজ্জা দিল অপর্ণাকে? তারপরেই মুখ্যমন্ত্রী মমতাকে উদ্দ্যেশ্য করে; টুইট করলেন; বুদ্ধিজীবী অপর্ণা সেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন