করোনা সাহায্যে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ৯০.৮ কমিউনিটি রেডিও

3801
করোনায় কি করছে যাদবপুর বিশ্ব বিদ্যালয়ের ৯০.৮ কমিউনিটি রেডিও
করোনায় কি করছে যাদবপুর বিশ্ব বিদ্যালয়ের ৯০.৮ কমিউনিটি রেডিও

বর্তমান পরিস্থিতিতে সারা পৃথিবীর সঙ্গে; আমাদের দেশ কোভিড ১৯ এর সঙ্গে লড়াই করে যাচ্ছে। এই অবস্থায় যাদবপুর বিশ্ববিদ্যালয়ের “৯০.৮ কমিউনিটি রেডিও জে ইউ“ সাধ্য মতো প্রচেষ্টা চালাচ্ছে; সমাজের কথা তুলে ধরার। সারা ভারতবর্ষেই কমিউনিটি রেডিও স্টেশন গুলো; তাদের সাধ্যমতো কাজ চালিয়ে যাচ্ছে। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে ইউ টিউব; ফেসবুক ও ইমেইল এর মাধ্যমে; সচেতনতা মানুষের মাঝে তুলে ধরার প্রচেষ্টা চালাচ্ছে তারা। যে কেউ এই ইউটিউব এর অনুষ্ঠান শুনে; তাদের এলাকার সমস্যার কথা জানাতে পারে তাদের।

আপনার এলাকায় কি অসুবিধে ও কি সুবিধে ইমেইল এর মাধ্যমে জানালে; তারা সাধ্য মতো প্রচেষ্টা চালাবে আপনাদের কথা নির্দিষ্ট স্থানে পৌঁছে দেবার। যদি আপনার এলাকায় কোনো সমস্যা দেখা দেয়; ৫ মিনিটের জন্য একটা অডিও রেকর্ড করে পাঠান। ইউটিউব; ফেসবুক সহ অন্যান্য প্রচার মাধ্যমে প্রচার করার প্রচেষ্টা চালাবে তারা।

বিশেষ করে সমাজের পিছিয়ে পরা মানুষেরা কোনো সমস্যার মধ্যে পড়লে; তাকে সাহায্য করুন ও জানান কমিউনিটি রেডিওতে। কোন এলাকায় কোন ওষুধের দোকান খোলা আছে; সেটাও জানান। ইমেইল : covid19radioju@gmail.com ইউটিউব লিংক: https://www.youtube.com/channel/UCljoKfKwxRdqiezp-Os9dkA (Radio JU ) ফেসবুক পেজ : @Radiojucovid19।

যোগাযোগ করলে; এই মুহূর্তে সাধ্যমত সকলের কথা সকলের কাছে পৌঁছে দিতে বদ্ধ পরিকর কমিউনিটি রেডিও; জানিয়েছেন ৯০.৮ কমিউনিটি রেডিও জে ইউ-র কনভেনর ইমন কল্যাণ লাহিড়ী।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন