ধ’র্ষণের পর চোখ উপড়ে খু’ন, ঝু’লন্ত অবস্থায় উদ্ধার বিজেপি নেতার মেয়ের দেহ

4140
ধ'র্ষণের পর চোখ উপড়ে খু'ন, ঝু'লন্ত অবস্থায় উদ্ধার বিজেপি নেতার মেয়ের দেহ
ধ'র্ষণের পর চোখ উপড়ে খু'ন, ঝু'লন্ত অবস্থায় উদ্ধার বিজেপি নেতার মেয়ের দেহ

ধ’র্ষণের পর চোখ উপড়ে খু’ন; ঝু’লন্ত অবস্থায় উদ্ধার বিজেপি নেতার মেয়ের দেহ। ধ’র্ষণের পর চোখ উপড়ে খু’ন! ঝুলন্ত অবস্থায় উদ্ধার, বিজেপির নেতার; ১৬ বছরের মেয়ের দেহ। ঝাড়খণ্ডের পলামৌ জেলায় লালিমাটি জঙ্গলে, বুধবার এক ১৬ বছর বয়সী কিশোরীর; ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। তদন্তে জানা গিয়েছে যে, উদ্ধার হওয়া ওই কিশোরী দশম শ্রেণীর ছাত্রী ছিল; আর তাঁর বাবা হলেন স্থানীয় বিজেপি নেতা। ঝাড়খণ্ড পুলিশ জানায়, হত্যার আগে ধ’র্ষকরা; কিশোরীর ডান চোখ উপড়ে নিয়েছিল। এরপর তাঁকে গাছের সঙ্গে ঝুলিয়ে দেয়। বুধবার সন্ধেয় ওই কিশোরীর; শেষকৃত্য করা হয়।

ঝাড়খণ্ডের পলামৌ জেলার পাঁকি থানার (Panki police station) বুধাবার গ্রামের (Budhabar village) বাসিন্দা; ওই কিশোরী দুদিন ধরে নিখোঁজ ছিল। ধ’র্ষিতা কিশোরীর পরিবার জানায়, ৭ জুন সকাল ১০টা নাগাদ; সে বাড়ি থেকে বেরিয়েছিল। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। পাঁকি থানার সাব ইন্সপেকটার অশোক কুমার জানান; “নির্যাতিতার পরিবার মঙ্গলবার ৮ জুন; মেয়ের নিখোঁজ হওয়ার অভিযোগ জানিয়েছিল”। এরপর পুলিশ তাঁর খোঁজ শুরু করে। বুধবার গ্রামের পাশের একটি জঙ্গলে; কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

আরও পড়ুনঃ লক্ষ্য দিল্লি, পুলিশ কনস্টেবল থেকে ১০০ কোটি সম্পত্তির মালিক, কৃষক নেতার সঙ্গে জোট মমতার

পুলিশ জানায়, খু’নের আগে; কিশোরীর ডান চোখ উপড়ে নেওয়া হয়েছিল। পুলিশ এর প্রাথমিক অনুমান, ধ’র্ষণের পর তাঁকে; নৃ’শংস ভাবে খু’ন করা হয়েছে। এরপর ঘটনাটি আত্ম’হত্যা প্রমাণ করতে; কিশোরীর দেহ গাছে ঝুলিয়ে দেওয়া হয়। কিশোরীর পরিবার তাঁদের মেয়ের সঙ্গে; ধ’র্ষণ হয়েছে বলে অভিযোগ করেছে। প্রাথমিক তদন্তে পুলিশ ঘটনাস্থল থেকে; একটি মোবাইল উদ্ধার করেছে।

আরও পড়ুনঃ জনপ্রতিনিধি আইনে মিথ্যা বলায় জেল জরিমানা দুই হতে পারে নুসরতের

মোবাইল ফোনের কল রেকর্ডের ভিত্তিতে; ২৩ বছর বয়সী অভিযুক্ত প্রদীপ কুমার সিংকে গ্রেফতার করেছে পুলিশ। প্রদীপ কুমার বিবাহিত; বলেই জানা গিয়েছে। পুলিশের অনুমান, প্রদীপের সঙ্গে আরও কয়েকজন; এই নৃ’শংস ঘটনায় যুক্ত থাকতে পারে। পলামৌ জেলার এসপি সঞ্জীব কুমার জানিয়েছেন; “মেয়েটির সঙ্গে ধ’র্ষণ হয়েছে কি না; সেটা পোস্টমর্টেম রিপোর্টের পরই জানা যাবে। আপাতত পুলিশ ঘটনার তদন্ত করছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন