বিজেপিতে যোগ দিয়েও রেহাই নেই, সিবিআই জালে বৈশাখীর শোভন

128
বিজেপিতে যোগ দিয়েও রেহাই নেই, সিবিআই জালে বৈশাখীর শোভন/The News বাংলা
বিজেপিতে যোগ দিয়েও রেহাই নেই, সিবিআই জালে বৈশাখীর শোভন/The News বাংলা

বিজেপিতে যোগ দিয়েও; নারদ কান্ডে যুক্ত থাকার অভিযোগে সিবিআইয়ের হাত থেকে মুক্তি পেলেন না শোভন চট্টোপাধ্যায়। বিজেপিতে থাকা না থাকা নিয়ে একাধিক জল্পনার পর; বিজেপিতে থেকেও আরও একবার সিবিআইয়ের ডাকে; বুধবার নিজাম প্যালেসে হাজিরা দিতে হবে শোভন চট্টোপাধ্যায়কে। “বিজেপিতে যোগ দিয়েও রেহাই নেই; সিবিআই জালে বৈশাখীর শোভন”; ব্যঙ্গ তৃণমূলের।

নারদ কান্ডে যুক্ত থাকার অভিযোগে; শোভন চট্টোপাধ্যায়কে তলব করেছে সিবিআই। সোমবার সকালেই আরও একবার হাজিরা দিতে হবে তাকে। জিজ্ঞাসাবাদ করা হবে; একাধিক প্রশ্ন। তবে সেক্ষেত্রে একটা আশঙ্কা থেকেই যাচ্ছে যে শোভনের; বিজেপিতে যোগ দিয়েও সিবিআইয়ের হাত থেকে বেড়তে পারছেন তিনি।

আরও পড়ুনঃ চাঁদের মাটিতে সন্ধান মিলল ভারতের বিক্রমের, ইসরো দফতরের উচ্ছ্বাস ছড়াল গোটা দেশে

কিছুদিন আগেই বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে; তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন; কলকাতার প্রাক্তন মেয়র ও মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। এরপরই সিবিআই তলবের ফাঁদে পরলেন শোভন। লোকসভা ভোটের পর থেকেই; কেন্দ্রীয় সরকার নারদ কান্ডের তদন্তে গতি এনেছে। তার জেরেই একের পর এক; অভিযুক্তদের তলব করা হচ্ছে।

রাজ্যে সারদা কান্ডের আর্থিক কেলেঙ্কাকারির ঘটনার পরই; একাধিক তৃণমূল নেতাদের নাম উঠে আসে নারদ কাণ্ডে। ২০১৪ সালের লোকসভা ভোটের আগে; একটা স্ট্রিং অপারেশনের ভিডিওতে; তৃণমূল নেতাদের প্রকাশ্যে টাকা নিতে দেখা যায়। সেখান থেকেই শুরু হয়; নারদা কাণ্ড তদন্ত।

আরও পড়ুনঃ বুদ্ধ থেকে মমতা, ১৮ বছরেও শেষ হল না কবি সুকান্ত ভবন তৈরির কাজ

নারদ কাণ্ডে সিবিআই তদন্তের অনুমতি দেয় কেন্দ্রীয় সরকার। এবারের লোকসভা ভটের পর; আবারও শুরু হয়েছে জোরদার তদন্ত। তারপরেই সিবিআই এর জেরার মুখে; একে একে তৃণমূল নেতারা। নেটিজেনদের বক্তব্যে; সিবিআই-এর হাত থেকে বাঁচতে; এখন একটাই পথ; তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া। আর ঘটনা পরম্পরা এমনভাবেই গোছানো হয় যে; সন্দেহের কোন জায়গাই নেই। কিন্তু এবারই হচ্ছে ব্যতিক্রম।

বান্ধবী বৈশাখীর সঙ্গে; শোভন যোগ দিয়েছিলেন বিজেপিতে। নারদা কান্ডে জড়িত আরও অনেকেই। অনেককেই তলব করেছে সিবিআই। সেই তলব করার লিস্টে; এবার যোগ হল শোভনের নাম। অনুমান করা হচ্ছে; তাঁকে জেরা করে তাঁর সঙ্গে নারদা কাণ্ডে জড়িয়ে থাকার; কারণ জানতে চাইবে সিবিআই। টাকা নেওয়ার কারণ জানবে তারা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন