শ্রমিকদের চিড়ে খাওয়া দেখে বাংলাদেশি চিহ্নিত করলেন বিজেপি নেতা

2185
শ্রমিকদের চিড়ে খাওয়া দেখে বাংলাদেশি চিহ্নিত করলেন বিজেপি নেতা/The News বাংলা
শ্রমিকদের চিড়ে খাওয়া দেখে বাংলাদেশি চিহ্নিত করলেন বিজেপি নেতা/The News বাংলা

শ্রমিকদের চিড়ে খাওয়া দেখে বাংলাদেশি চিহ্নিত করলেন বিজেপে নেতা। ভোটের প্রচারে এসে তাদের নেতা বলেছিলেন; তিনি নাকি পোশাক দেশেই চিনে যান যে কে কোন দলের। সিএএ ইস্যুতে দেশজুড়ে যখন ক্ষোভের আগুন জ্বলছিল; সেই সময় মোদী ঝাড়খণ্ডে ভোট প্রচারে গিয়ে; কংগ্রেসকে ঠুঁকে বলেছিলেন কারা বিরোধীতা করছে পোশাক দেখেই বোঝা যায়। আর এবার তাঁর দলেরই নেতা বললেন; শ্রমিকদের চিড়ে খাওয়া দেখেই; নাকি তিনি বুঝে গিয়েছেন তারা বাংলাদেশি।

কৈলাস বিজয়বর্গীয়র এমন মন্তব্যে; বিতর্কের জড় উঠেছে দেশজুড়ে। এমনিতেই এক বিতর্ক তার পিছন ছাড়তে না ছাড়তেই; নতুন করে বিতর্ক তৈরি করতে ওস্তাদ; বিজেপির এই নেতা। কৈলাস বিজয়বর্গীয় বলেন; তার বাড়িতে নির্মাণকাজে যে সব শ্রমিকরা নিযুক্ত রয়েছেন; তারা বাংলাদেশি। বাড়ির মধ্যেই একটি ঘর তৈরি করাচ্ছিলেন; কৈলাস।

আরও পড়ুন ভারত মাতা সে আজাদি শ্লোগান বামেদের, জোর বিতর্ক শহরে

তখন ওই শ্রমিকদের পোহা বা চিড়ে খাওয়া দেখে; তার সন্দেহ হয়। তিনি বুঝে যান তাদের মধ্যে কয়েকজন বাংলাদেশি অনুপ্রবেশকারী। সঙ্গে সঙ্গে কাজ বন্ধ করার নির্দেশ দেন; বিজেপি নেতা। সংবাদ মাধ্যমকে তিনি জানান; তার সন্দেহের পরই নাকি শ্রমিকরা কাজ বন্ধ করে দেন। পুলিশকে না জানিয়ে; মানুষকে সচেতন করতেই তিনি সবার আগে সংবাদ মাধ্যমের কাছে; বিষয়টি তুলে ধরেন। সিএএ নিয়ে; এমনিতেই অনুপ্রবেশকারীদের তাড়াতে মরিয়া বিজেপি।

আর নিজের বাড়িতেই বাংলাদেশীদের চিহ্নিত করে; বিতর্কে জড়ালেন কৈলাস বিজয়বর্গীয়। তার দাবি; তার ওপর কিছু সন্ত্রাসবাদী নজরদারি চালাচ্ছে। তাই সন্দেহজনক কিছু চোখে পড়লেই; তিনি পুলিশে অভিযোগ করছেন ও মানুষকে সতর্ক করছেন। যদিও বিজেপি নেতার এমন বিতর্কিত মন্তব্যে; তাঁকে আক্রমণ করতে ছাড়েনি বিরোধীরা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন