‘বান্ধবী’ কি কারোর একার, শোভনকে টেক্কা দিতে বাজারে কাঞ্চন

6923
'বান্ধবী' কি কারোর একার, শোভনকে টেক্কা দিতে বাজারে কাঞ্চন
'বান্ধবী' কি কারোর একার, শোভনকে টেক্কা দিতে বাজারে কাঞ্চন

‘বান্ধবী’ কি কারোর একার; শোভনকে টেক্কা দিতে এবার বাজারে এলেন কাঞ্চন। ফের চর্চায় ‘বান্ধবী’ প্রেম; তবে এবার শোভন-বৈশাখী নয়। এবার খবরে, অভিনেতা ও তৃণমূল নেতা; বিধায়ক কাঞ্চন মল্লিক। চেতলায় বান্ধবীকে নিয়ে, স্ত্রীকে হেনস্থার অভিযোগ উঠল; কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে। নিজের স্ত্রীকে গাড়ি থেকে জোর করে; টেনে নামানোর চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনায় কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে; নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। শোভন-বৈশাখী-রত্নার পর; এবার খবরে কাঞ্চন-শ্রীময়ী-পিঙ্কি।

কাঞ্চন ও পিঙ্কি, তাঁদের দাম্পত্য জীবন নিয়ে; কানাঘুষো শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। এবার সরাসরি অভিনেতা তথা সদ্য বিজয়ী তৃণমূল বিধায়ক; কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করলেন; তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। কাঞ্চনের বান্ধবী তথা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও; অভিযোগ দায়ের করেছেন তিনি। পিঙ্কির অভিযোগ, তাঁকে মানসিক নির্যাতন; করেছেন কাঞ্চন। মত্ত অবস্থায় তাঁকে; গালিগালাজ করেছেন। শুধু তাই নয়, নিজের বান্ধবীকে সঙ্গে নিয়ে; কাঞ্চন গাড়ি থেকে তাঁকে নামিয়ে হেনস্থা করেছেন বলেও; থানায় অভিযোগ করেছেন পিঙ্কি।

আরও পড়ুনঃ পশ্চিমবঙ্গ প্রতিষ্ঠা দিবস ২০শে জুন কেন, জানেন কি

পিঙ্কি জানিয়েছেন, “পুলিশে অভিযোগ জানাতে বাধ্য হলাম; কারণ আমি ও আমার গোটা পরিবার আতঙ্কের মধ্যে রয়েছি। অনেকবার ধরে বলছে; আমায় দেখা করতে হবে। বসুধা বিয়ে বাড়ির সামনে; আমার সঙ্গে কথা বলার চেষ্টা করা হয়। শ্রীময়ী চট্টরাজ কাঞ্চনকে ঠেলে; আমাকে মারতে এগিয়ে আসে। আমাকে হুমকি দেয় শ্রীময়ী; পাশে দাঁড়িয়ে সব দেখে কাঞ্চন মল্লিক। কাঞ্চন আমার গাড়ির দরজা; ধাক্কাতে শুরু করে। আমি এই ঘটনায় শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে; এফআইআর দায়ের করেছি। পুলিশের কাছে আমাদের নিরাপত্তার জন্য; আবেদন জানিয়েছি”।

আরও পড়ুনঃ বাংলার বাঘের ছেলে, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের পশ্চিমবঙ্গ তৈরির কি ভূমিকা ছিল

শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে; বেশ কিছুদিন ধরেই গুঞ্জন টলিপাড়ায়। এর আগে যদিও তাতে; কান দেননি পিঙ্কি। কাঞ্চনের সঙ্গে সম্পর্কের গুঞ্জন আগে; উড়িয়ে দিয়েছিলেন শ্রীময়ী। পিঙ্কি কেন তাঁর নামে অভিযোগ করলেন; তা নিয়ে রবিবার মুখ খোলেননি তিনি। এ নিয়ে কাঞ্চনও; কোনও বিবৃতি দেননি। তবে সোশ্যাল মিডিয়ায়, মানুষ বলছেন; শোভন-বৈশাখী-রত্নাকে টেক্কা দিতে; এবার বাজারে কাঞ্চন-শ্রীময়ী-পিঙ্কি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন