‘মুম্বই পাক অধিকৃত কাশ্মীর’, বলায় কঙ্গনাকে মুম্বাই ঢুকতে না দেবার হুমকি শিবসেনার

2967
'মুম্বই পাক অধিকৃত কাশ্মীর' বলায় কঙ্গনাকে হুমকি শিবসেনার

“মুম্বই পাক অধিকৃত কাশ্মীর”; বলায় কঙ্গনাকে মুম্বাই ঢুকতে না দেবার হুমকি শিবসেনার। সুশান্তের মৃত্যুর পর থেকেই, বলিউডে নেপোটিজম থেকে মাদক চক্র নিয়ে; মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাওতকে। করণ জোহর থেকে আদিত্য চোপড়া; মহেশ ভাট, মুকেশ ভাট ও একাধিক স্টারকিড; কঙ্গনার নিশানা থেকে; কেউ বাদ যায়নি। সুশান্তের মৃত্যুর তদন্তে, সংবাদমাধ্যমে বেশ কয়েকবার অন এয়ারে; বলিউডের নেপোটিজম নিয়ে সুর চড়িয়েছেন তিনি। এবার সরাসরি তিনি পাঙ্গা নিয়েছেন; শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের সঙ্গে। সঞ্জয় রাউতও, তার নিশানা থেকে; বাদ যাননি। শিবসেনা প্রধান সঞ্জয় রাউত, মুম্বাই না আসার জন্য; তাকে ধমকি দিয়েছেন বলে জানিয়েছেন কঙ্গনা।

আরও পড়ুনঃ বড়সড় সাফল্য, চিনের লাল ফৌজকে হঠিয়ে লাদাখে গুরুত্বপূর্ণ এলাকা পুনর্দখল করল ভারতীয় সেনা

তাঁকে মু্ম্বই না আসার জন্য প্রকাশ্যে হুমকি দিচ্ছেন; শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। এমনই অভিযোগ করলেন; অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। অভিযোগ ভিত্তিহীন; পাল্টা প্রমাণ চাইলেন শিবসেনা সাংসদ। বৃহস্পতিবার কঙ্গনার টুইট, “সঞ্জয় রাউত আমাকে প্রকাশ্যে হুমকি দিচ্ছেন; আমি যেন আর মুম্বই না ফিরি। মুম্বইয়ের রাস্তায় আজাদি গ্রাফিতির পর এবার প্রকাশ্য হুমকি; কেন মু্ম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের মতো লাগছে?” টুইট কঙ্গনার। দিনকয়েক আগে মনিকর্ণিকার অভিনেত্রী মন্তব্য করেছিলেন; মুভি মাফিয়াদের থেকেও মুম্বই পুলিশকে তিনি বেশি ভয় পান।

আরও পড়ুনঃ বড়সড় ডিজিটাল স্ট্রাইক, PUBG-সহ ১১৮ অ্যাপ নিষিদ্ধ করে চিনকে শিক্ষা দিল ভারত

এরপর থেকে সঞ্জয় তাঁকে হুমকি দিতে শুরু করেন বলে; অভিযোগ কঙ্গনার। তবে কঙ্গনার তোলা অভিযোগ অস্বীকার করেছেন; শিবসেনা সাংসদ। এরপরেই শিবসেনার সমালোচনায়; সরব হয়েছে বিজেপি। বিজেপি নেতা রাম কদম; কঙ্গনাকে ‘ঝাঁসি কি রাণী’ আখ্যা দিয়ে; সঞ্জয়ের এ ধরনের মন্তব্যকে শোচনীয় বলেছেন।

এরপরেই, কঙ্গনা কেন্দ্রীয় সরকার ও হরিয়ানা সরকারের কাছে; নিরাপত্তা দাবি করেন। মুম্বই পুলিশের নিরাপত্তা তিনি চাননা; বলে জানান। এককথায় সুশান্তের মৃত্যু রহস্য তো ক্রমশ জলঘোলা হচ্ছিলই; এবার কঙ্গনা বনাম শিবসেনার লড়াইও জমে উঠল। তবে এই লড়াই কতদূর গড়ায়; সেটাই এখন দেখার।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন