রাজনীতি ভুলে মেয়েকে নিরাপত্তা দিয়েছে মোদী সরকার, কংগ্রেস ছেড়ে বিজেপিতে কঙ্গনার মা

6997
রাজনীতি ভুলে মেয়েকে নিরাপত্তা দিয়েছে অমিত শাহ, কংগ্রেস ছেড়ে গেরুয়ায় কঙ্গনার মা
রাজনীতি ভুলে মেয়েকে নিরাপত্তা দিয়েছে অমিত শাহ, কংগ্রেস ছেড়ে গেরুয়ায় কঙ্গনার মা

রাজনীতি ভুলে মেয়েকে নিরাপত্তা দিয়েছে বিজেপি; কংগ্রেস ছেড়ে গেরুয়ায় যোগদান কঙ্গনার মায়ের। কঙ্গনা রানাওয়াত বনাম মহারাষ্ট্র সরকারের সংঘাত; এবার নয়া মোড় নিল। সনিয়াকে নীরবতা বজায় রাখার জন্য; ইতিহাস মনে করিয়ে তোপ দেখেছিলেন কঙ্গনা। এবার তাঁর পরিবার; আরও বড় প্রতিবাদে সামিল হল। কংগ্রেস ছেড়ে দিলেন; কঙ্গনার মা আশা দেবী। কংগ্রেস থেকে বেরিয়ে এসে; মোদীকে সমর্থন করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আশা রানাওয়াত বৃহস্পতিবার জানান; তাঁরা বংশ পরম্পরায় কংগ্রেসের সমর্থক হলেও; আর সেই ভুল করবেন না। এবার থেকে মোদীজিকেই সমর্থন করবেন তিনি। কারণ মেয়েকে নিরাপত্তা দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক; তাই এই সিদ্ধান্ত আশা দেবীর।

আরও পড়ুনঃ অন্যায় দেখেও কেন চুপ সনিয়া, এবার কংগ্রেস সভাপতিকে তোপ কঙ্গনার

কঙ্গনা মুম্বইয়ের মাটিতে পা রাখার পূর্বেই; স্বরাষ্ট্রমন্ত্রকের তরফ থেকে তাঁর মেয়ের নিরাপত্তার বিষয়টি গুরুত্ব দেওয়ায়; আপ্লুত আশা দেবী; স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন আশা দেবী। আশা দেবী সংবাদ মাধ্যমকে জানান; “আমার মেয়ের সাথে গোটা দেশের মানুষের আশীর্বাদ রয়েছে। আমাদের পরিবারের কেউ বিজেপির সাথে; কোনোদিনই যুক্ত নন। আমার শ্বশুর চিরকাল কংগ্রেস করতেন”।

আরও পড়ুনঃ রামরাজ্যে মুখ্যমন্ত্রীকে নিষিদ্ধ করল বিশ্ব হিন্দু পরিষদ, অযোধ্যায় ঢুকতে দেওয়া হবে না উদ্ভব ঠাকরেকে

এদিন আশা দেবী বলেন; “আমরা বরাবরের কংগ্রেস সমর্থক। আমার মেয়ে সেই সত্য, আদর্শকে পাথেয় করে; বরাবরই সততার পথে লড়াই করে গিয়েছে। নানা বাধার সম্মুখীন হলেও; কখনও পিছিয়ে যায়নি’। কিন্তু কংগ্রেস নয়; মেয়ের পাশে দাঁড়িয়েছে কেন্দ্রের বিজেপি সরকার। রাজনীতি ভুলে কঙ্গনার নিরাপত্তা সুনিশ্চিত করেছে তারা। তাই এবার বিজেপিকেই সমর্থন করব”।

উল্লেখ্য মহারাষ্ট্রে এই মুহূর্তে ‘মহা বিকাশ আগাড়ি জোট’; ক্ষমতায় রয়েছে। শিবসেনা, এনসিপি সহ; এই জোটের অপর দল কংগ্রেস। অমিত শাহ ছাড়াও এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও; অশেষ ধন্যবাদ জানান কঙ্গমার মা। নিজেকে মোদীজির আদর্শে অনুপ্রাণিত দাবি করে; তাঁর চলার পথের শরিক হিসেবে ঘোষণা করেন তিনি। এরপরেই নিজের পোস্টে কঙ্গনা লেখেন; মায়ের এই আকস্মিক সিদ্ধান্তে তিনি বিস্মিত এবং খুশি। মায়ের এরকম প্রতিবাদে; চমকে গিয়েছেন কঙ্গনা নিজেও।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন