অভিষেককে ঝুলন্ত উদ্ধার করা হলে, কি করতেন আপনি, জয়াকে একহাত নিলেন কঙ্গনা

270618
অভিষেককে ঝুলন্ত উদ্ধার করা হলে, কি করতেন আপনি, জয়াকে একহাত নিলেন কঙ্গনা

সুশান্ত মৃত্যুর পর থেকেই বলিউডে নেপোটিজমের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন; বলিউডের ক্যুইন কঙ্গনা রানাউত। লক্ষ লক্ষ ভক্তদের সমর্থন পেলেও বলিউডে অনেকেই আছেন যারা কঙ্গনার বিরোধীতা করেছেন। কিন্তু নিজের লড়াই জারি রেখেছেন কঙ্গনা। মহারাষ্ট্র সরকারের হুমকিতে দমে যাননি তিনি। এবার সেরকমই দুই স্টার কিড অভিষেক ও শ্বেতা বচ্চনকে নিয়ে সুর চড়ালেন ‘কুইন’। কারণ, এর আগে কঙ্গনাকে নিয়ে সংসদে সুর চড়ান জয়া বচ্চন।

আরও পড়ুনঃ মহাকাশে সাফল্য ভারতের, ইসরোর সঙ্গে যৌথ ভাবে মঙ্গল, শুক্র ও চন্দ্রাভিযানে নামবে নাসা, জাপান রাশিয়া ও ইউরোপ

জয়া বিরোধীতা করেছিলেন বলিউডের সেইসব মানুষের; একই থালায় খেয়ে, সেই থালাতেই ছেদ করেন। রাজ্যসভায় এদিন জয়া বচ্চন বলিউড ও মাদক যোগ নিয়ে মুখ খুলেই, বিজেপি সাংসদ রবি কিষণকে এতহাত নেন। যে রবি কিষাণ, সোমবারই সংসদে বলিউডের সঙ্গে মাদক যোগ নিয়ে মুখ খোলেন। এরপরই জয়া বচ্চন জানান, রবি কিষণকে তোপ দেগে বলেন, এঁরা বলিউডে এসে নাম করছেন, আর সেই বলিউডকেই ‘গাটার ‘ বলছেন। যে থালায় এঁরা খানস সেই থালাতেই ছেদ করেন।

আরও পড়ুনঃ ‘ভারতীয় সেনার পাশে গোটা দেশ’, সংসদ থেকে বার্তা দেবার আর্জি প্রধানমন্ত্রীর

এরপরই জয়া বচ্চনকে আক্রমণ শানান কঙ্গনা। তিনি একটি টুইটে লেখেন, ‘জয়াজি আমার জায়গায় যদি আপনার ছেলে বা মেয়ে শ্বেতা থাকতেন, তাহলেও কি আপনি একই কথা বলতেন?’ কঙ্গনা প্রশ্ন তোলেন, ‘শ্বেতাও যদি মাদক নিতেন, হেনস্থা হতেন কৈশোরে, তাহলেও কি জয়া বচ্চন এমন কথাই বলতেন সংসদে?’ জয়া বচ্চনকে উদ্দেশ্য করে আরও একধাপ এগিয়ে কঙ্গনা লেখেন, ‘ আপনি কি একই কথা বলতেন, যদি অভিষেককে ক্রমাগত মশকরার পাত্র করে হেনস্থা করা হত, আর একদিন তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যেত? কিছুটা অনুকম্পা দেখান আমাদের দিকে।’

কঙ্গনার এই ট্যুইটের পর এখনও জয়া বচ্চনের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি, তবে ঝাঁসির রানীর বিরোধীতায় পরেও এরকম কোনও প্রশ্ন উঠলে, তার জবাব যে কঙ্গনার কাছে আগে থেকেই প্রস্তুত তা আবারও প্রমাণ করলেন কঙ্গনা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন