সীতার রোলের জন্য ১২ কোটি চাইলেন তৈমুরের আম্মি করিনা, হুঁশিয়ারি বিজেপি নেতার

4909
সীতার রোলের জন্য ১২ কোটি চাইলেন তৈমুরের আম্মি করিনা, হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা
সীতার রোলের জন্য ১২ কোটি চাইলেন তৈমুরের আম্মি করিনা, হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা

সীতার রোলের জন্য ১২ কোটি টাকা; চাইলেন তৈমুরের আম্মি করিনা কাপুর খান। তারপরেই শুরু হ্যেছেল জোর বিতর্ক। করিনাকে হুঁশিয়ারি দিলেন; বিজেপি নেতা অরুন যাদব। করিনা কাপুর খান, সাধারণত একটি সিনেমা করার জন্য; ৪ থেকে ৬ কোটি টাকা নেন। তবে এক্ষেত্রে সীতার রোলে অভিনয়ের জন্য; তিনি ১২ কোটি টাকা দাবি করে বসেছেন। আর এই নিয়েও সমালোচনা শুরু হয়েছে। নেটিজনদের দাবি, এমন চরিত্রে অভিনয় পাওয়া ভাগ্যের ব্যাপার; আর এরা ফিস বাড়াচ্ছে। অলউকিক দেশাই (Alaukik Desai) এর নতুন ফিল্মে; মা সীতার রোল অফার করা হয়েছে; করিনা কাপুর খানকে।

এরপরেই তিনি এই ফিল্মে অভিনয়ের জন্য; ১২ কোটি টাকা চেয়েছেন। তারপরেই শুরু হয়েছে; দ্বিমুখী বিতর্ক। একদিকে হঠাৎ করে, পেমেন্ট দ্বিগুন করার জন্য; শুরু হয়েছে জোর সমালোচনা। অন্যদিকে, এই রোল করিনাকে দেওয়া যাবে না বলে; হুঁশিয়ারি দিয়েছে বিজেপি নেতারা। বিজেপি নেতা অরুন যাদব; এই সিনেমা নিয়ে হুঁশিয়ারি দিয়েছেন। বিজেপি নেতা বলেছেন, যদি করিনা খানকে; মাতা সীতার রোল দেওয়া হয়, তাহলে সিনেমা রিলিজ হওয়া আটকে দেবেন।

আরও পড়ুনঃ নুসরত বিয়ে সহবাস বিতর্কের মাঝেই, প্রকাশ্যে শ্রাবন্তীর নতুন বিয়ের ছবি

অরুণ যাদব বলেন, করিনার মধ্যে মা সীতার কি গুন আছে যে; সে এই রোল পাবে? একই সঙ্গে, উনি হিন্দুদের আস্থা নিয়ে খেলা করেছেন; বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। সম্প্রতি রামায়ণ সংক্রান্ত ওই সিনেমায়; তৈমুরের ‘আম্মি’ করিনা কাপুর খানকে; সীতার রোল দেওয়ার খবর ছড়িয়ে পড়েছে। যা নিয়ে হিন্দু সমাজের একটা বড় অংশ; এর বিরোধিতায় নেমে পড়েছে।

আরও পড়ুনঃ ‘পরিবর্তনই জীবন’, নুসরতের জীবনে বারবার পাল্টেছে পুরুষ

হিন্দু নেতাদের দাবি, তৈমুরের আম্মি করিনাকে; ওই চরিত্রে অভিনয় করতে দেওয়া হলে; তারা সেটা মেনে নেবে না। মাতা সীতার মত একটা পবিত্র চরিত্রে, অভিনয় করার যোগ্যতা; কারিনা কাপুর খানের নেই বলে দাবি বিজেপি নেতাদের। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে; সরব হয়েছেন নেটিজেনরাও। সবমিলিয়ে কাস্টিং শুরুর আগেই; বিতর্কে অলউকিক দেশাই এর আপকামিং হিন্দি ফিল্ম; যা তৈরি হবে রামায়নের কাহিনীর উপর ভিত্তি করেই। বলিউডে এই নিয়ে জোর শোরগোল; শুরু হয়ে গেছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন