বাংলায় মহিলাদের সুরক্ষায় হোয়াটসঅ্যাপ নম্বর চালু বিজেপি মহিলা মোর্চার

1557
মহিলা সুরক্ষায় বদ্ধপরিকর বিজেপি, হোয়াটসঅ্যাপ নম্বরের পর এই ইস্যুতে বই প্রকাশ গেরুয়া শিবিরের

বাংলায় মহিলা সুরক্ষায় বদ্ধপরিকর; বঙ্গ বিজেপি। বাংলায় মহিলাদের সুরক্ষায় এবার; হোয়াটসঅ্যাপ নম্বর চালু করল; বিজেপি মহিলা মোর্চা। মহিলাদের মার্শাল আর্ট প্রশিক্ষণের কথা ঘোষণার পর; এবার এই একই ইস্যুতে; বই বের করল বিজেপি। মহিলাদের উপর অত্যাচার ইস্যুতে; বই বের করল বিজেপি মহিলা মোর্চা। বইয়ে গত সাড়ে ৯ বছরে, মহিলাদের উপর কী কী অত্যাচার হয়েছে; তার বর্ণিত হয়েছে, বলে জানিয়েছেন বিজেপি মহিলা মোর্চা সভাপতি অগ্নিমিত্রা পাল। বিজেপি মহিলা মোর্চার এই প্রকল্পের নামকরণ করা হয়েছে; ‘আর নয় মহিলাদের অসুরক্ষা’।

আরও পড়ুনঃ ‘প্রধানমন্ত্রী কিসান সম্মান নিধি যোজনা’ ও ‘আয়ুষ্মান ভারত যোজনা’ চালু করতে মোদী সরকারকে চিঠি দিলেন মমতা

কিছুদিন আগেই মহিলাদের সুরক্ষার জন্য; মার্শাল আর্ট দেওয়ার প্রশিক্ষণের কথা ঘোষণা করেছিল; বিজেপি মহিলা মোর্চা। এবার তার পাশাপাশি, একটি হোয়াটসঅ্যাপ নম্বরও চালু করল গেরুয়া শিবির। কোনও মহিলা বিপদে পড়লে; সেই নম্বরে ফোন করতে পারেন। বিজেপি মহিলা মোর্চার তরফে জানানো হয়েছে; কোনও মহিলা বিপদে পড়লে ফোন বা হোয়াটসঅ্যাপ করতে পারেন; বিজেপি সদস্য সংগ্রহ নম্বরে।

আরও পড়ুনঃ কেন্দ্রের সব প্রকল্পের টাকা দিতে হবে রাজ্য সরকারের হাতে, মমতার দাবি শুনে অবাক কেন্দ্র সরকার

‘ব্রেভ ডটার্স ইন ওয়েস্ট বেঙ্গল’; নামে রাজ্যে নারী নির্যাতনের বিভিন্ন ঘটনা সমন্ধিত একটি বুকলেট; মঙ্গলবার প্রকাশ করেন অগ্নিমিত্রা। পাশাপাশি এদিন, দোলা সেনদের কটাক্ষ করে অগ্নিমিত্রা বলেন; “রাজ্যসভায় যেভাবে বিরোধ করলেন; দোলা সেন সহ অন্যান্যরা, তার জন্য বাংলা মানুষের কাছে আমি ক্ষমা চাইছি। বিজেপি দলে এলে শুদ্ধ করে নেব”। একইসঙ্গে ‘বিশ্বভারতী মন্তব্যে, তিনি নিজের অবস্থান স্পষ্ট করতে আরও একবার বলেন; “বিশ্বভারতী নিয়ে যা বলেছি, তা ঠিক বলেছি”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন