“কারোর বাপের ক্ষমতা থাকলে আমায় আটকে দেখাক”, হুঙ্কার ঝাঁসির রানীর

1719
"কারোর বাপের ক্ষমতা থাকলে, আমায় আটকে দেখাক", হুঙ্কার ঝাঁসির রানীর/The News বাংলা

“কিসি কে বাপ মে হিম্মত হ্যায় তো রোক লে”। “কারোর বাপের ক্ষমতা থাকলে; আমায় আটকে দেখাক”; হুঙ্কার ‘ঝাঁসির রানী’ কঙ্গনা রানাউতের। শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেলে; ঠিক এই ভাষাতেই টুইট করেন, কঙ্গনা। এরপরেই এই নিয়ে শোরগোল শুরু হয়েছে; মুম্বাই ছাড়িয়ে গোটা ভারত জুড়ে। কঙ্গনা নিজের টুইটে বলেন; তাঁর মুম্বইতে ফেরা নিয়ে; অনেকে অনেক ধরনের হুমকি দিতে শুরু করেছেন। আগামী সপ্তাহের ৯ সেপ্টেম্বর; তিনি মুম্বইতে ফেরার পরিকল্পনা করেছেন। মুম্বই বিমানবন্দরে তিনি কখন নামবেন; তা টুইট করে জানিয়ে দেবেন। কারও বাবার ক্ষমতা থাকলে; তাঁকে যেন আটকানো হয় বলেও; কড়া হুঁশিয়ারি দিয়েছেন ‘মনিকর্ণিকা’ অভিনেত্রী।

আরও পড়ুনঃ মোদী সরকারের বড় জয়, পাকিস্তানকে অস্ত্র সরবরাহ করবে না রাশিয়া

কঙ্গনা মুম্বাইকে ‘পাকিস্তান অধিকৃত কাশ্মীর’ এর মত বলেছেন। এর পাশাপাশি মুম্বাইয়ে থাকা নিরাপদ নয়; এমন মন্তব্য করেছেন। এরপরেই শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত; কঙ্গনাকে একহাত নেন এবং স্পষ্টত জানান; তাঁকে আর মুম্বাইতে ফিরতে হবে না; উনি মানালিতেই থাকুন। শিবসেনার মুখপাত্রর অভিযোগ; কঙ্গনা রীতিমত মুম্বাই পুলিশকে অবমাননা করছেন এবং মুম্বাই পুলিশকে; অপমান করছেন। এরপরেই শুরু হয়ে যায়; জোর বিতর্ক।

আরও পড়ুনঃ চিনকে শিক্ষা দিতে রাশিয়াকে পাশে পেল ভারত, ভারতীয় সেনার হাতে আসছে AK-47 203 রাইফেলস

“কিসি কে বাপ মে হিম্মত হ্যায় তো রোক লে”

শিবসেনার বিধায়ক প্রতাপ সারনায়েক; কঙ্গনা রানাউতকে হুমকি দিয়ে বলেন; মুম্বাই এলে তাঁর মুখ ভেঙে দেবে শিবসেনার কর্মীরা। এরপরেই, শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেলে, ট্যুইট করে এই বিতর্কিত অভিনেত্রী জানান; তাঁর মুম্বইতে ফেরা নিয়ে, অনেকেই হুমকি দিতে শুরু করেছেন। আগামী সপ্তাহের ৯ সেপ্টেম্বর; তিনি মুম্বইতে ফিরবেন। বিমানবন্দরে তিনি কখন নামবেন; সেটাও তিনি জানিয়ে দেবেন। “কারও বাবার ক্ষমতা থাকলে; তাঁকে যেন আটকানো হয়”।

বলিউডের কিছু তারকা কঙ্গনার ট্যুইটের; পাল্টা জবাব দিয়েছেন, চলছে সোশ্যাল মিডিয়ায় হাড্ডাহাড্ডি লড়াই। এই টুইটের পর, ফের শুরু হয়েছে জোর বিতর্ক। তবে তাতে দমবার পাত্রী নন কঙ্গনা। ‘বাপ’ তুলে মন্তব্য করায়; ফের তাঁর বিরুদ্ধে শুরু হয়েছে তুমুল সমালোচনা। শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত এর অনুগামীরা; কঙ্গনাকে তুমুল সমালোচনায় ভরিয়ে দিয়েছেন। তবে তাতে, ‘ডোন্ট কেয়ার’; ‘ঝাঁসির রানী’ কঙ্গনা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন