চুমু বন্ধ চীনে, সমস্যায় নারী পুরুষ

6993
চুমু বন্ধ চীনে, সমস্যায় নারী পুরুষ/The News বাংলা

চুমু বন্ধ চীনে; সমস্যায় নারী পুরুষ। শুরু হল ভালোবাসার সপ্তাহ। ফেব্রুয়ারির ৭ তারিখ থেকে শুরু হয়েছে ; প্রেমের সপ্তাহ। শেষ হবে ১৪ ফেব্রুয়ারি। রোজ ডে, প্রোপোজ ডে, চকোলেট ডের এই সব চলতেই থাকে। তাই ভালোবাসা সপ্তাহের এই বিশেষ দিনগুলোকে ; কোনোভাবেই হাতছাড়া করা যাবে না।

চুমু বন্ধ চীনে, সমস্যায় নারী পুরুষ। করোনা ভাইরাসের আতঙ্ক ছড়িয়েছে গোটা দেশে। ইতিমধ্যেই সরকারি হিসাবে মারা গেছে ; কয়েকশো মানুষ। বেসরকারি হিসাবে মারা গেছে ২৫ হাজার মানুষ। রোগে আক্রান্ত কয়েক লাখ মানুষ। আর রোগ ছড়িয়ে পড়ার ভয়ে ; বন্ধ অফিস, স্কুল। বাসে ট্রেনে ভিড় কমেছে। প্রায় বন্ধ চুমু খাওয়া। ভ্যালেনটাইন সপ্তাহে বিপদে ভালোবাসার নারী পুরুষ।

চুমু খেলেই ছড়াবে এই মারন ভাইরাস। তাই চুমু খাওয়ার ওপরেই ; এবার নিষেধাজ্ঞা জারি করা হয়েছে । আজ রোজ ডে ; ১২ ফেব্রুয়ারি কিস ডে। ভালোবাসার মানুষটিকে ওই দিন চুমু খাবেন না তা কি করে হয়। কিন্তু উপায় নেই। চুমু খেয়েছেন কি আপমার শরীরে ঢুকে পড়েবে মারব করোনা। এক বছর না হলে চুমু নাই খেলেন। আর চুমু খাওয়ার জন্য তো বিশেষ দিনের দরকার পড়ে না্ ।

সেটা নাহলে পরেই খেলেন। সেটা হতে পারে বছরের অন্য সময়। করোনা বিদায় নিলে এমনটা করুন তাহলে হয়তে প্রাণে বাঁচবেন। চুমু খেতে গিয়ে ; যদি প্রাণ যায় অমন প্রাণঘাতি চুমুর কি দরকার বাপু। চীনে করোনায় মৃত্যুর সংখ্যা ক্রমশ বাড়ছে। করোনা আবিষ্কার করা ডাক্তারও সেই করোনাতেই শেষ হয়ে গিয়েছেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন