৭ দিনের মধ্যে কলকাতাকে সচল করার চ্যালেঞ্জ

3151
৭ দিনের মধ্যে কলকাতাকে সচল করার চ্যালেঞ্জ

মাত্র সাতদিনের মধ্যে কলকাতাকে আগের পরিস্থিতিতে; ফিরিয়ে আনার চ্যালেঞ্জ নিলেন প্রশাসক ফিরহাদ হাকিম। শুক্রবার কলকাতাবাসীর উদ্দেশে তিনি বলেন; “সাতদিন সময় দিন; তার মধ্যে কলকাতাকে সচল করে দেব”। বুধবারের আমফানের তাণ্ডবের পর থেকেই; কলকাতার বিস্তীর্ণ এলাকা বিদ্যুৎহীন। এদিন সিইএসসি কর্তৃপক্ষের সঙ্গে; বৈঠক করেছেন মেয়র। কলকাতার বেশ কিছু জায়গায়; এখনও পরে গাছ। বিদ্যুৎ জল ও বিভিন্ন পরিষেবা না পাওয়ায়; এদিন কলকাতার বেশ কিছু এলাকায় বিক্ষোভ দেখান সাধারণ মানুষ। তারপরেই এই ৭ দিনের চ্যালেঞ্জ দিলেন; কলকাতা কর্পোরেশনের প্রশাসক ফিরহাদ হাকিম।

অন্ধকারে বাংলা, দেশের মধ্যে সবচেয়ে বেশি ইলেকট্রিক বিল নিয়েও চরম ব্যর্থ CESC

সিইএসসি জানিয়েছে; শুক্রবার যতটা সম্ভব; আর তা না হলে শনিবারের মধ্যে শহরের সমস্ত বিদ্যুৎ সমস্যা মিটিয়ে দেওয়া হবে। কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম বলেন; “দরকার পড়লে আমি নিজে দাঁড়িয়ে থেকে; কাজ শেষ করব”। এরপরেই মানুষের কাছে; সাতদিন সময় চেয়ে নেন; ফিরহাদ হাকিম।

রাজ্যের হাতে টাকা দেবেন না, বিমানবন্দরেই দিলীপ ঘোষের চিঠি প্রধানমন্ত্রী মোদীকে

কবে স্বাভাবিক হবে কলকাতা? এই প্রশ্নের উত্তরে; ফিরহাদ হাকিম উড়িষ্যার উদাহরন দিয়ে বলেন; “ফণীর পর উড়িষ্যা দেড় মাস সময় নিয়েছিল; স্বাভাবিক ছন্দে ফিরতে। আমাদের সাতদিন লাগবে; কলকাতাকে স্বাভাবিক করতে। ফের সচল করতে হলে এই সময়টুকু দিতেই হবে”। এমনটাই এদিন জানান; কলকাতা পুর কর্পোরেশনের প্রশাসক ফিরহাদ হাকিম।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন