মাস্ক না পড়ে বেরোলেই ধরছে পুলিশ, কমিশনার রাস্তায় ঘুরলেন মাস্ক ছাড়াই

2978
মাস্ক না পড়ে বেরোলেই ধরছে পুলিশ, কমিশনার রাস্তায় ঘুরলেন মাস্ক ছাড়াই
মাস্ক না পড়ে বেরোলেই ধরছে পুলিশ, কমিশনার রাস্তায় ঘুরলেন মাস্ক ছাড়াই

মাস্ক না পড়ে বেরোলেই ধরছে পুলিশ; তবে পুলিশ কমিশনার রাস্তায় ঘুরলেন মাস্ক ছাড়াই! সাদা পোশাকে সাইকেল চড়ে ময়দান, বাবুঘাট চত্বরের নিরাপত্তা; খতিয়ে দেখলেন কলকাতার পুলিশ কমিশনার। সাতসকালে শহরের নিরাপত্তা খতিয়ে দেখতে; সাইকেল চড়ে ঘুরলেন কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্র। সঙ্গে ছিলেন জয়েন্ট কমিশনার ক্রাইম; মুরলীধর শর্মা। রবিবার সকাল, ছুটির দিনে; তখন ঘড়ির কাঁটায় ভোর পাঁচটা হবে। আচমকাই সাইকেল চালিয়ে, সাদা পোশাক পরে ময়দানে; আসেন পুলিশ কমিশনার সৌমেন মিত্র। তাঁর সঙ্গে ছিলেন গোয়েন্দা প্রধান; মুরলিধর শর্মা এবং ডিসি সাউথ আকাশ মাঘারিয়া। কাউকেই মাস্ক পড়ে; দেখা যায়নি ছবিতে।

প্রাতঃভ্রমণকারীরা আদৌ ছিনতাইবাজদের নিয়ে; কতটা আতঙ্কিত তা খতিয়ে দেখেন তাঁরা। প্রাতঃভ্রমণকারীদের নিরাপত্তাই বা কতটা সুনিশ্চিত করা সম্ভব হয়েছে; তাও খতিয়ে দেখেন পুলিশকর্তারা। বুধবারই ময়দান এলাকায় এক প্রাতর্ভ্রমণকারীকে কোপ মেরে; দামী মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটে। এরপর থেকেই ময়দান এলাকায় নিরাপত্তা ব্যবস্থা; আঁটোসাঁটো করেছে কলকাতা পুলিশ।

আরও পড়ুনঃ ভোটের আগে মমতার ‘মা প্রকল্প’, ক্ষমতায় এসেই ‘উধাও’

নিরাপত্তা সরেজমিনে খতিয়ে দেখতে, রবিবার সকালে ময়দান চত্বর, ফোর্ট উইলিয়ামের আশেপাশের এলাকা থেকে শুরু করে; বাবুঘাট, প্রিন্সেপ ঘাট চত্বরে সাদা পোশাকে সাইকেল চড়ে ঘুরে বেড়ান পুলিশ কমিশনার। ফোর্ট উইলিয়ামের দক্ষিণ গেটের কাছে, এক প্রাতর্ভ্রমণকারীকে; ধারাল অস্ত্রের কোপ মেরে দামী মোবাইল ফোন ছিনতাই করে দুষ্কৃতীরা। এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে; আহত তরুণের প্রাথমিক চিকিত্‍সার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। ঘটনায় মামলা রুজু হয়েছে; ডাকাতি ও অস্ত্র আইনে।

আরও পড়ুনঃ ‘বিদেশি নাগরিক’ দেশের কেন্দ্রীয় মন্ত্রী, তদন্ত করতে প্রধানমন্ত্রী মোদীকে চিঠি

পুলিশ সূত্রে খবর, সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে; ওইদিন দুপুরেই বেনিয়াপুকুর থেকে পুলিশ গ্রেফতার করে; ২ অভিযুক্ত ইমরান ওরফে তোতলা এবং শেখ সমীর হুসেন ওরফে সাব্বুকে। পুলিশ সূত্রে দাবি, এই ঘটনার আগে আরও ২ জনের কাছ থেকে; ছিনতাই করা হয় মোবাইল ফোন ও টাকা। ৩টি ঘটনাই স্কুটার আরোহী ২ দুষ্কৃতীর কাজ; বলেই মানুষের অভিযোগ। এবার নিরাপত্তা খতিয়ে দেখতে; রাস্তায় পুলিশ কমিশনার। কিন্তু কেন তাঁর মুখে মাস্ক নেই; উঠেছে সেই প্রশ্নও।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন