বন্ধ কলকাতা পুলিশের ১০০ ডায়াল, কোন নম্বরে ফোন করবেন পুলিশকে

1726
বন্ধ কলকাতা পুলিশের ১০০ ডায়াল, কোন নম্বরে ফোন করবেন পুলিশকে/The News বাংলা

বন্ধ কলকাতা পুলিশের ১০০ ডায়াল ; কোন নম্বরে ফোন করবেন পুলিশকে। বিপদে পড়লে আমজনতার বড় ভরসা কলকাতা পুলিশের কন্ট্রোল রুম। কিন্তু সেখানেই হানা দিয়েছে; বড় বিপর্যয়।এতদিন বিপদে পড়লে সাধারণ মানুষের বড় বরসা ছিল কলকাতা পুলিশের কন্ট্রোল রুম। কিন্তু কন্ট্রোল রুমের সব নম্বর বিকল হয়েই দেখা দিল; গণ্ডগোল। ১০০ সহ কলকাতা পুলিশের একাধিক আপৎকালীন নম্বর বন্ধ হয়ে গিয়েছে। বুধবার রাতে কন্ট্রোল রুমের এই ল্যান্ড নম্বরগুলিতে ফোন করলে; ফোন পাওয়া যায়নি। লালবাজার সূত্রে জানা গিয়েছে; ল্যান্ডফোনগুলি বিকল হয়ে পড়ায় জরুরি নম্বরগুলিতে ফোন করলেও; সাড়া মেলেনি।

সোমবার দুপুর থেকে এই বিপত্তি শুরু হয়। মঙ্গলবার দুপুরে পুলিশের কন্ট্রোল রুমের সব জরুরি নম্বরগুলি অচল হয়ে পড়ে। কলকাতা পুলিশের আপৎকালীন নম্বর ১০০ বন্ধ হয়ে যায়। তবে জনসাধারণকে যাতে সমস্যায় পড়তে না হয়; তাই বিকল্প নম্বর চালু করেছে কলকাতা পুলিশ। খুব দ্রুত পরিষেবা স্বাভাবিক হবে বলেই জানানো হয়েছে; লালবাজারের তরফে।

তবে নতুন কয়েকটি নম্বর চালু করা হয়েছে। যে ফোন নম্বরগুলি খোলা হয়েছে তা হল; ৯৮৭৪৯০৩৪৬৫, ৯৪৩২৬১০৪৪৬, ৯৪৩২৬১০৪৪৩ এবং ৯৪৩২৬২৪৩৬৫। এই নম্বরগুলিতে ফোন করে লালবাজারের সঙ্গে যোগাযোগ করা যাবে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন