মমতার বিরুদ্ধে গিয়ে CESC এর প্রশংসা কলকাতা পুলিশের

1741
মমতার বিরুদ্ধে গিয়ে CESC এর প্রশংসা কলকাতা পুলিশের

বাংলায় হচ্ছে টা কি! এও সম্ভব! দুই মন্ত্রী ফিরহাদ হাকিম ও শোভনদেব চট্টোপাধ্যায়; ও স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর সম্পূর্ণ উল্টো রাস্তায় কলকাতা পুলিশ!? শনিবার মুখ্যমন্ত্রী মমতার বিরুদ্ধে গিয়ে; CESC এর প্রশংসা করে টুইট করল কলকাতা পুলিশ। শুক্রবার পুরমন্ত্রী ফিরহাদ হাকিম; ও বিদ্যুৎ মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় CESC এর পরিষেবা নিয়ে মুখ খোলেন। শনিবার CESC এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন; মুখ্যমন্ত্রী মমতা। তারপরেও CESC এর প্রশংসা করে; কলকাতা পুলিশের সোশ্যাল মিডিয়া পোস্ট অবাক করেছে অনেক-কেই।

কলকাতা পুলিশের CESC প্রশংসা, অন্যদিকে রাজ্য সরকারের সেনা সাহায্য প্রার্থনা

বাম আমলেই বেড়েছে CESC, বিদ্যুৎ নিয়ে ক্ষুব্ধ মমতা

শনিবার CESC এর সমালোচনা করেন; মুখ্যমন্ত্রী মমতা। আর এদিনই কলকাতা পুলিশের CESC প্রশংসা। মুখ্যমন্ত্রী মমতার বিরুদ্ধে গিয়ে পোস্ট!! নিজের চোখকে বিশ্বাস করেন নি অনেকেই। দুদিন আগেই পুলিশ ট্রেনিং স্কুলে; কমব্যাট ফোর্স ও RAF এর বিক্ষোভ দেখেছে গোটা রাজ্য। ক্ষোভ সামলাতে ছুটে যেতে হয়; স্বয়ং মুখ্যমন্ত্রী মমতাকে। তারপর এদিন কলকাতা পুলিশের পোস্ট। পুলিশ মহলে কি ক্ষোভ বাড়ছে? প্রশ্ন তুলেছেন সাধারণ মানুষ।

আমফান ধাক্কা সামলাতে সেনার সাহায্য চাইলেন মুখ্যমন্ত্রী মমতা

এদিন কলকাতা পুলিশ টুইট করে; CESC ও তার কর্মীদের প্রশংসা ঢালাও প্রশংসা করে। যেখানে শুক্রবারের পর শনিবারেও কলকাতার বিভিন্ন জায়গায়; রাস্তায় নেমে বিক্ষোভ দেখায় সাধারণ মানুষ। টানা ৩ দিন পরেও বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক না হওয়ায়; বিভিন্ন জায়গায় পথ অবরোধ করে মানুষ। শুক্রবার রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম ও শোভনদেব চট্টোপাধ্যায়; ও শনিবার স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়; CESC এর চরম সমালোচনা করেন। সেখানে সম্পূর্ণ উল্টো রাস্তায় হেঁটে; কলকাতা পুলিশের CESC প্রশংসা; ক্ষুব্ধ করেছে অনেক-কেই।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন