সিঙ্গেল মাদারের মর্যাদা ছেড়ে, বাচ্চার ‘ড্যাডি’ বানালেন নুসরত

2858
সিঙ্গেল মাদারের মর্যাদা ছেড়ে, বাচ্চার 'ড্যাডি' বানালেন নুসরত
সিঙ্গেল মাদারের মর্যাদা ছেড়ে, বাচ্চার 'ড্যাডি' বানালেন নুসরত

সিঙ্গেল মাদারের মর্যাদা ছেড়ে; বাচ্চার ‘ড্যাডি’ বানালেন নুসরত। অনেকেই তাঁকে ‘সিঙ্গেল মাদার’ এর সম্মান দিচ্ছিলেন; তবে নুসরত জাহান সেই সম্মান ত্যাগ করে; নিজের বাচ্চার ‘ড্যাডি’ বানালেন। অনেক জল্পনা কল্পনার পরে, টলিউড নায়িকা ও তৃণমূল সাংসদ নুসরত জাহান; নিজের বাচ্চার ‘ড্যাডি’-কে সামনে আনলেন। ছেলে ঈশান জন্মের পর থেকেই; মিডিয়ায় ও সোশ্যাল মিডিয়ায় স্টার। ইতিমধ্যেই ফ্যান পেজও; খুলেছে তার। কিন্তু একটা বির্তক ছিল; সেই সন্তানের পিতৃপরিচয় নিয়ে। তবে এবার নুসরত পরিষ্কার জানিয়ে দিলেন; তিনি সিঙ্গেল মাদার নন।

আরও পড়ুনঃ ‘ডিএ সরকারি কর্মীদের আইনগত অধিকার নয়’, কলকাতা হাইকোর্টে ফের ‘ব্যাখ্যা’ রাজ্যের

সন্তানের জন্মের এক সপ্তাহ পরে, বৃহস্পতিবার সকালে নতুন মা নুসরত; তাঁর ছবি দেন ইনস্টাগ্রামে। তাতেই সদর্পে ঘোষণা করেছেন; ছবিটি তোলা ড্যাডির। এতদিন যারা তাঁকে সিঙ্গেল মাদারের তকমা দিয়েছিলেন; তাহলে কী, এবার তাঁদের উদ্দেশ্যেই এই ছবি দিলেন নুসরত? বুঝিয়ে দিলেন আদৌ তিনি; সিঙ্গল মাদার নন? একটি পোস্ট করেছেন নুসরত জাহান; আর সেই পোস্টের ক্যাপশনকে কেন্দ্র করেই শুরু হয়েছে যাবতীয় আলোচনা।

আরও পড়ুনঃ হঠাৎ কি হল ‘চাণক্য’ মুকুল রায়ের, অসংলগ্ন কথা, ভর্তি হাসপাতালে

বিগত কয়েকমাসে এই প্রথমবার; সামনে আনলেন ‘বাবা’র প্রসঙ্গ। একই সঙ্গে নিজের নতুন জার্নি নিয়েও; মুখ খুললেন তিনি। নিজের ছবি শেয়ার করে নুসরত লিখেছেন; “যে সব মানুষের কাছ থেকে তুমি উপদেশ গ্রহণ করো না; তাঁদের থেকে সমালোচনাও গ্রহণ কর না”। প্রথমবার নিজের মাতৃত্ব নিয়েও; মুখ খুলেছেন তিনি। লিখেছেন, #newmommylife। নুসরত জানিয়ে দিয়েছেন, যে ছবি তিনি পোস্ট করেছেন; সেই ছবিটি তুলে দিয়েছেন, ‘বাবা’।

আরও পড়ুনঃ ‘অনুপ্রেরণায় থিম’, মুখ্যমন্ত্রীর মুখের আদলে দুর্গাপ্রতিমা এবারের চমক

গর্ভাবস্থা থেকে হাসপাতালে ভর্তি পর্যন্ত; বান্ধবী নুসরতকে কাছ-ছাড়া করেননি ‘বিশেষ বন্ধু’ যশ। অপারেশন টেবিলে ছুরি-কাঁচির নীচে; মাতৃত্বলাভের যন্ত্রণাতেও একা ছাড়েননি বান্ধবী নুসরতকে। ছেলেকে নিয়ে বাড়ি ফেরার দিনও; ঈশান ছিল যশের কোলে। তাঁর হাসপাতালে থাকা ও সেখান থেকে বাড়ি পর্যন্ত; অনেকেই তাঁকে সিঙ্গেল মাদারের তকমা দিয়েছেন। তাহলে কী ড্যাডি লিখে; তাঁদের উদ্দেশ্যে বার্তা দিলেন নুসরত? তবে তিনি যে সিঙ্গেল মাদার নন, সেটা নিজেই বলে দেওয়ায়; খুশি এই বাংলার আসল সিঙ্গেল মায়েরা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন