ভরদুপুরে বাংলায় যেন হলিউড ফিল্ম শুটিং, নিউটাউনে পুলিশ-দুষ্কৃতী গুলির লড়াই

2693
ভরদুপুরে বাংলায় যেন হলিউড ফিল্ম, নিউটাউনে পুলিশ-দুষ্কৃতী গুলির লড়াই
ভরদুপুরে বাংলায় যেন হলিউড ফিল্ম, নিউটাউনে পুলিশ-দুষ্কৃতী গুলির লড়াই

ভরদুপুরে বাংলায় যেন হলিউড ফিল্ম, নিউটাউনে পুলিশ-দুষ্কৃতী গুলির লড়াই। গুলির লড়াইয়ে ২ দুষ্কৃতীর মৃত্যু হয়েছে। একজন পুলিশ আধিকারিকের; গায়ে গুলি লেগেছে। নিউটাউনে সাপুরজি আবাসনের নিচে; চলে এই গুলির লড়াই। আহত পুলিশ আধিকারিক-কে; বিধাননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাঞ্জাব থেকে এসে; দুই দুষ্কৃতী এখানে লুকিয়ে ছিল বলেই; জানিয়েছে বিধাননগর থানার পুলিশ। জানা গেছে, পাঞ্জাবের দুই গ্যাংস্টার; এখানে লুকিয়ে ছিল। কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স এর দল; তাদের ঘিরে ফেলতেই, পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় দুই দুষ্কৃতী।

আরও পড়ুনঃ বিয়ে নয়, তাহলে কি নুসরতের কোন অনুষ্ঠানে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা

পাঞ্জাব থেকে এসে লুকিয়ে থাকা দুই দুষ্কৃতীকে; ধরতেই সাপুরজি আবাসনে হানা দেয়; পুলিশের STF বাহিনী। তখনই তাঁদের লক্ষ্য করে; গুলি চালায় ওই দুই পাঞ্জাবী দুষ্কৃতী। পাল্টা গুলি চালায়; পুলিশের বিশেষ টিম। পুলিশের গুলিতে মারা যায়; ওই দুই দুষ্কৃতী। দুষ্কৃতীদের গুলি লাগে; এক পুলিশের অফিসারের গায়ে। দুই দুষ্কৃতী আর্মস পাচারের সঙ্গে যুক্ত বলেই; প্রাথমিক ভাবে জানিয়েছে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে; পাঞ্জাবের এক গ্যাংস্টার-কে ধরতেই; সাপুরজি আবাসনে অভিযান চালায় এসটিএফ।

আরও পড়ুনঃ এগিয়ে বাংলা, দুই আদিবাসী যুবতীকে গণ ধর’ষণ, লজ্জায় মৃত্যু মায়ের

প্রথমেই দুষ্কৃতী-দের গুলি লাগে; STF এর এক অফিসারের হাতে। এরপরেই গুলি চালায় পুলিশ। ১০ মিনিট গুলির লড়াই চলে। গুলির লড়াইয়ে দুই দুষ্কৃতীর মৃত্যু হয়। প্রথমে ৫ তলার উপর থেকে; পুলিশকে লক্ষ্য করে গুলি চালানো হয়। তারপরেই শুরু হয়; গুলির লড়াই।

আরও পড়ুনঃ পুরোহিতদের জন্য বাংলা অচল করতে চাওয়া রাজীবের মুখে, উগ্র হিন্দুত্ববাদের নিন্দা

বাটলা হাউস এনকাউন্টারের ছায়া; এবার খাস কলকাতায়। নিউটাউনের বহুতল আবাসনে গা ঢাকা দিয়ে থাকা; ভিনরাজ্যের ‘দুষ্কৃতী’দের খোঁজে অভিযান চালায়; কলকাতা পুলিশ ও এসটিএফের বিশাল বাহিনী। সঙ্গী ছিল বিধাননগর পুলিশও। শেষ পাওয়া খবর অনুযায়ী, গোটা এলাকা ঘিরে রেখেছে; বিশাল পুুলিশবাহিনী। ওই বহুতল আবাসনে কাউকে; প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। গোটা আবাসন তল্লাশি করছে পুলিশ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন