পাকিস্তানে বিরিয়ানির সঙ্গে স্পেশাল ডিস, পঙ্গপালের মাংস

327
এবার বিরিয়ানির সঙ্গে পঙ্গপালের স্পেশাল ডিস, বুদ্ধি দিল পাকিস্তান/The News বাংলা
এবার বিরিয়ানির সঙ্গে পঙ্গপালের স্পেশাল ডিস, বুদ্ধি দিল পাকিস্তান/The News বাংলা

পাকিস্তানে বিরিয়ানির সঙ্গে স্পেশাল ডিস; পঙ্গপালের মাংস। আসলে ঝাঁকে ঝাঁকে পঙ্গপাল এসে হামলা করছে পাকিস্তানে। বড় শহরগুলিতে নেমে এসেছে অন্ধকার। বাড়ির জানালা খুলে রাখা যাচ্ছে না। ঝাঁকে ঝাঁকে পঙ্গপাল এসে; হামলা করেছে শহরে। সামান্য ফাঁক পেলেই; ঢুঁকে পড়ছে বাড়ির মধ্যে। পঙ্গপালের হামলায়; জেরবার হয়ে যাচ্ছে পাকিস্তান। সাধারণত শস্যের লোভেই আসে এই পতঙ্গ; কিন্তু আপাতত পাকিস্তানের করাচিতে সারা আকাশজুড়ে উড়ে বেড়াছে।

এই হামলায় আতঙ্কে শহরবাসী। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিও ও ছবি পোস্ট করছে। সরকারি পক্ষ থেকে কোনও পদক্ষেপ নেওয়া হয়নি বলে ক্ষোভে ফেটে পরেন তাঁরা। এরমধ্যেই এক কেন্দ্রীয় মন্ত্রীর বক্তব্যে; উত্তাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুনঃ শিশু দিবসে ভারতের খুদে দিব্যাংশিকে সম্মান জানাল গুগুল ডুডল

পঙ্গপালের আক্রমনে আতঙ্কিত শহরবাসীকে উপায় বাতলে দিয়ে; বিপদে পড়ল পাকিস্তানের মন্ত্রী। পঙ্গপাল ধরে বিরিয়ানির সঙ্গে রেঁধে খেতে বললেন; পাকিস্তানের কৃষি মন্ত্রী! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিও-তে; তাঁকে করাচিবাসীর উদ্দেশ্যে বলতে শোনা যায়; “পঙ্গপালদের বার্বিকিউ করতে; কিংবা বিরিয়ানির সঙ্গে রান্না করে খেয়ে ফেলতে”। কড়াই পঙ্গপাল রেসিপিটাও মন্দ লাগবে না; বলে তিনি জানান। পঙ্গপাল দিয়ে আরও অনেক রকম পদই রান্না করা যায়; বলেও রসিকতা করেন তিনি।

আরও পড়ুনঃ অযোধ্যায় রাম মন্দির, ভারত অভিযান করছে বাংলাদেশী ইসলামি সংগঠন

এই ভিডিও প্রকাশ পাওয়ার পর; স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ করাচিবাসী। তাঁর এই বক্তব্যে খেপে যায় পাকিস্তানবাসীরা। শহরে যেখানে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়েছে; সেখানে এতটা অসংবেদনশীল হয়ে পড়েছেন একজন মন্ত্রী। কিভাবে এইরকম বলেন তিনি; সেই প্রশ্ন উঠছে। তবে ইসমাইল রাহু রসিকতার সঙ্গে আশ্বাস দিয়ে বলেছেন; পঙ্গপাল থেকে শহরের লোকদের কোনও ভয় নেই। এরা ফসলের ক্ষতি করে, মানুষের নয়।

আরও পড়ুনঃ ভারতকে ছোট করতে অভিনন্দনকে মিউজিয়ামে বসাল পাকিস্তান

আর এই ভিডিও প্রকাশ পাওয়ার পর; গোটা বিশ্ব জুড়ে ফের হাসির খোরাক পাকিস্তান। পাকিস্তানকে কমেডি করে ভিডিও-টি ইতিমধ্যেই ভাইরাল। একদিকে দেশ জুড়ে পঙ্গপাল আতঙ্ক; অন্যদিকে বিশ্বজুড়ে পাকিস্তান হাসির খোরাক। ফলে মন্ত্রীর উপর খাপ্পা পাকিস্তানবাসী। কৃষি মন্ত্রীকে কটাক্ষ করে পোস্টে ছেয়ে গেছে; পাকিস্তানের সোশ্যাল মিডিয়া। অন্যদিকে গোটা বিশ্বে পাকিস্তানকে সোশ্যাল মিডিয়ায় খোরাক করেছে নেটিজেনরা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন