বিষ্ণুর পর এবার কোন পুরুষকে মাতা বানালেন মমতা, ট্রোলড সোশ্যাল মিডিয়ায়

509
বিষ্ণুর পর এবার কোন পুরুষকে মাতা বানালেন মমতা, ট্রোলড সোশ্যাল মিডিয়ায়/The News বাংলা
বিষ্ণুর পর এবার কোন পুরুষকে মাতা বানালেন মমতা, ট্রোলড সোশ্যাল মিডিয়ায়/The News বাংলা
Simple Custom Content Adder

বিষ্ণুর পর এবার আরও এক পুরুষকে মাতা বানালেন মমতা। আর তারপরেই ট্রোলড সোশ্যাল মিডিয়ায়। এর আগে ভগবান বিষ্ণুকে; বিষ্ণু মাতা বলে সোশ্যাল মিডিয়ায় ব্যপক ট্রোলড হন মমতা। আর আবার কাকে মাতা বানালেন মমতা বন্দ্যোপাধ্যায়?

ভোট প্রচারে প্রথমে মমতা; জয় শ্রী রামকে গালাগালি বলে সম্বোধন করেন। এরপর তিনি শ্রী রামচন্দ্রকে; দেবতা বলে মানতেই নারাজ হলেন। তারপর আবার তিনি সীতা মাতাকে; শ্রী রামচন্দ্রের মা বলে জানালেন। আর এবার তিনি মহাভারতের চরিত্র কুন্তী পুত্র মহাবীর কর্ণকে; মাতা বলে সম্বোধন করলেন।

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রীর যাত্রাপথে জয় শ্রী রাম বলা সমর্থকদের সংবর্ধনা বিজেপির

বিষ্ণু দেবের পর মহাবীর কর্ণকেও; এবার মাতা বানিয়ে দিলেন মমতা। বৃহস্পতিবার নির্বাচনী প্রচারে খড়গপুরে গিয়ে; তিনি এই নতুন সংযোজন করেন। নিজের কাজ নিয়ে জনগণকে; ফিরিস্তি দিতে থাকেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময় তিনি কোথায় কোথায়; কিসের মন্দির করেছেন তা বলছিলেন।

আরও পড়ুনঃ ভারতীয় যুদ্ধজাহাজ আইএনএস বিরাটে বিদেশী নিয়ে ছুটি কাটিয়েছেন রাজীব গান্ধী

সেই সময় মমতা আরও বলেন; আমরা যদি মা কর্ণের মন্দির ভালো করে করতে পারি; ফুরফুরা শরিফ ভাল করে করতে পারি; জহরথান করতে পারি; শ্মশানগুলি বাঁধিয়ে দিতে পারি; তাহলে বিজেপি একটা ছোট্ট রাম মন্দির তৈরি করতে পারেনি কেন।

জয় শ্রী রাম জয়ধ্বনি নিয়েও; আরও একবার বিজেপিকে নিশানা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরের জনসভায় তিনি বলেন; ভোট আসলেই নরেন্দ্র মোদীকে নির্বাচনী এজেন্ট বানিয়ে দেয় বিজেপি; একটা রাম মন্দিরও তৈরি করতে পারেনি।

জনগণকে বোকা বানিয়ে নেহেরুর পরিবারতন্ত্রের পথেই দেশের অধিকাংশ রাজনীতিবিদ

আর এই কর্ণ মাতা অংশটাই নেটিজেনদের সৌজন্যে; ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রশ্ন উঠেছে আর কোন পুরুষ দেবতা; বা পুরুষ পৌরাণিক চরিত্রকে নারী বানাবেন তৃণমূল নেত্রী? তবে তৃণমূলের তরফ থেকে বলা হয়েছে; বক্তৃতার মাঝে সামান্য একটি বলার ভুলকে; এতবড় করে দেখানটাও বিজেপির চক্রান্ত।

হারার ভয়েই মাথা খারাপ হয়ে গেছে মমতার; তাই পুরুষকে নারী বানিয়ে দিচ্ছেন; মত বঙ্গ বিজেপির। তবে নেতাদের রাজনৈতিক লড়াইয়ে মাথাব্যাথা নেই নেটিজেনদের।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন