বয়সে এক যুগের ফারাকে বিয়ের পিঁড়িতে মালাইকা অর্জুন

1836
Image Source: Google

অনেক লুকোচুরির পর; এবার নিজেদের সম্পর্ককে; স্বীকৃতি দিচ্ছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। প্রথমদিকে এই সম্পর্ককে অনেকটাই ঢেকে রাখার; চেষ্টা করেছিলেন মালাইকা-অর্জুন। তবে এবার শোনা যাচ্ছে; তাঁরা নাকি সেই সম্পর্ককেই স্বীকৃতি দিতে চলেছেন। বছর শেষের আগেই; বিয়ে করছেন মালাইকা ও অর্জুন। আর এই নিয়েই জোর চর্চা এখন বলিউডে। সূত্রের খবর; ২০১৯ এর শেষেই; ১২ বছরের ছোট অর্জুনকে বিয়ে করতে চলেছেন মালাইকা।

বর্তমানে অর্জুন কাপুরের বয়স ৩৩; আর মালাইকা ৪৫ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন। তবে বয়স যে প্রেম; সম্পর্ক; বিয়ে এসবের ক্ষেত্রে; কোনও বাধাই নয়; সে প্রমাণ বলিউডে আছে। প্রিয়াঙ্কা-নিক; অনুপ জালোটা-জসলিন; সাইফ-কারিনা; রয়েছেন অনেকেই। শোনা যাচ্ছে মালাইকা-অর্জুন নাকি শীঘ্রই; তাদের বিয়ের কথা সাংবাদমাধ্যমের সামনে প্রকাশ্যে আনবেন। আর সেটা হবে বছর শেষের আগেই।

আরও পড়ুনঃ মমতার সব কমিটি থেকে ইস্তফা দিয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কি এবার বিজেপি শিবিরে

যদিও মালাইকা-অর্জুন প্রেমের গুঞ্জন; বলিউডে নতুন নয়। আরবাজ খানের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের আগেই; মালাইকা অর্জুনের-প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যে কারণে আরাবাজের পরিবারে; অশান্তিও কম কিছু হয়নি।

শুধুই তাই নয়; সেই সময় সলমানের বোন অর্পিতা খানের সঙ্গেও; অর্জুন প্রেম করছিলেন বলে শোনা যায়। আর অর্পিতার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই; অর্জুন-মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ান। যে কারণে ভেঙে পড়েছিলেন; সলমানের আদরের বোন অর্পিতা।

Image Source: Google

অর্জুন মালাইকার সম্পর্কের জন্য; ফাটল ধরে আরবাজ-মালাইকার ১৮ বছরের বিবাহিত জীবনে। মালাইকার সঙ্গে ছেলের সম্পর্ক নিয়ে; চিন্তায় ছিলেন অর্জুনের বাবা বনি কাপুরও। তিনি সে সময় অর্জুনকে; মালাইকার থেকে দূরে থাকার পরামর্শও দেন।

বনি কাপুরের আশঙ্কা ছিল মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ালে; সলমানের খারাপ নজরে পড়তে পারেন অর্জুন; যা তার কেরিয়ারের ভয়ানক ক্ষতি হতে পারে। বাবার কথায় অর্জুন-মালাইকার সঙ্গে; মাঝে দূরত্ব তৈরি করলেও; পরে ফের সেই সম্পর্কের পিছনেই ছোটেন।

মিলান বিমানবন্দরে ও আবুধাবিতেও তাঁদের একসঙ্গে হাত ধরাধরি করে ঘুরে বেড়ানোর ছবি ভাইরাল হয়। নিজের ছবি ‘নমস্তে ইংল্যান্ড’-এর প্রমোশনে; অর্জুন ও মালাইকা; নিজেদেরই হাত ধরাধরি করে মঞ্চে ওঠেন। শোনা যাচ্ছে মালাইকা ও অর্জুন নাকি; একে অপরের সঙ্গে ভীষণ খুশি। এবার তাঁরা সম্পর্কের পরিণতি দিতে চান।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন