ফের লোক হাসালেন মমতা, গোলালেন মান্না শ্যামল

2036
ফের লোক হাসালেন মমতা, গোলালেন মান্না শ্যামল/The News বাংলা
ফের লোক হাসালেন মমতা, গোলালেন মান্না শ্যামল/The News বাংলা

কখন তিনি বলেন চপ শিল্প করুন; কখন তিনি ডাল বড়ার দোকান করার পরামর্শ দেন। কিন্তু সে সব পর্যন্ত ঠিক ছিল। ইদানিং তিনি গুলিয়ে ফেলছেন কে কোন ভুমিকায় অভিনয় করেছিলেন; বা কোন শিল্পী কোন গান গেয়েছিলেন। কলকাতা আন্তর্জাতিক চলচিত্র উৎসবে তিনি অভিনেত্রি রাখী গুলজারকে গুলিয়ে ফেলেছিলেন শর্মিলা ঠাকুরের সঙ্গে; এবার তিনি মান্না দে কে গুলিয়ে ফেললেন শ্যামল মিত্রের সঙ্গে। বুধবার সংগীত মেলার উদ্বোধনে গিয়ে এমনই কাণ্ড ঘটালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার থেকে উদ্বোধন হল সংগীত মেলা। সেই মেলার উদ্বোধন করতে গিয়ে; মুখ্যমন্ত্রী ফের একবার ভুল মন্তব্য করে সংবাদের শিরোনামে চলে আসেন। সংগীত মেলায় মমতা বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেন; ‘গানে ভুবন ভরিয়ে দেব’ গানটি গেয়ে আমাদের আমাদের মুগ্ধ করেছিলেন মান্না দে।

আরও পড়ুন বিজেপির অপপ্রচারে কান দেবেন না, বুলবুলের জন্য পাঠান টাকার প্রচার আসলে ভাঁওতা

কিন্তু গানের শ্রোতারা সবাই জানেন; ‘গানে ভুবন ভরিয়ে দেব’ গানটি গেয়েছিলেন শ্যামল মিত্র। বাংলার বিখ্যাত সিনেমা; ‘দেয়া নেয়া’ তে শ্যামল মিত্রের গাওয়া এই গানটি আজও বাঙ্গালিকে মুগ্ধতায় ভরিয়ে রাখে। যদিও রাজ্যের মুখ্যমন্ত্রীর এমন ভুল মন্তব্যের সঙ্গে পরিচিত রাজ্যবাসী।

এর আগেও তিনি বহুবার বিভিন্ন জায়গায়; এমন মন্তব্য করেছেন। অনশন মঞ্চে গান্ধীজীকে ফলের রস খাইয়ে তাঁর অনশন ভঙ্গ করিয়েছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর; এমন হাস্যকর মন্তব্যও রাজ্যবাসী শুনেছে মাননীয়া মুখ্যমন্ত্রীর মুখে।

আরও পড়ুন নৌবাহিনীর টুপি পরে নৌ দিবস পালন করলেন নরেন্দ্র মোদী

বারবার কিছু না কিছু; ভুল ভাল তথ্য দিয়ে শিরোনামে থাকেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। এর আগে তিনি ১৫০০ কেজির বাচ্চা; বিষ্ণুমাতা; বাংলাদেশ ইস দ্য বর্ডার অফ পাকিস্তান। প্রতিবেশী দেশ উড়িষ্যা। এরকম অনেক অনেক ভুলভাল বক্তব্য দিয়ে হাসির খোরাক হয়েছিলেন। এমনকি তিনি মুখ ফসকে; জৈন ধর্মকে যৌন ধর্ম বলে ফেলেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন