মমতার সঙ্গে থাকা টলিউড অভিনেতা অভিনেত্রীরা, ‘সোনার বাংলা’ গড়তে বিজেপি নেতার পাশে

8965
মমতার সঙ্গে থাকা টলিউড অভিনেতা অভিনেত্রীরা, 'সোনার বাংলা' গড়তে বিজেপি নেতার পাশে
মমতার সঙ্গে থাকা টলিউড অভিনেতা অভিনেত্রীরা, 'সোনার বাংলা' গড়তে বিজেপি নেতার পাশে

ভোটের মুখে বিজেপির নতুন চমক। এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে থাকা টলিউড অভিনেতা অভিনেত্রীরা; ‘সোনার বাংলা’ গড়তে বিজেপি নেতা ও কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকরের পাশে। কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে সাক্ষাতে টলি তারকারা; কথা হল ‘সোনার বাংলা’ গড়া নিয়ে। কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রীর সঙ্গে, একান্ত আলোচনায় বসল; টলিপাড়ার একটা বড় অংশ। ভোটের আগে শাসক শিবিরের কপালে ভাঁজ ফেলে; বিজেপির মন্ত্রীর সঙ্গে একান্ত আলোচনায় বসল টলিপাড়ার কলাকুশলী-রা। সোমবার শহরের একটি পাঁচতারা হোটেলে; টলিগঞ্জের একঝাঁক কলাকুশলীদের সঙ্গে; বৈঠক করেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর। তবে, একদা মুখ্যমন্ত্রী মমতার সঙ্গে থাকা সেলেবরা, এই আলোচনায় হাজির থাকায়; জোর ধাক্কা খেয়েছে রাজ্যের শাসক দল।

এদিনের বৈঠকে যোগ দেওয়া সেলেবদের তালিকা ছিল; রীতিমতো চোখ কপালে তুলে দেওয়ার মতো। ইতিমধ্যেই বিজেপিতে যোগ দেওয়া তারকারা; উপস্থিত ছিলেন এই বৈঠকে। ভিন্ন রাজনৈতিক মতাদর্শে বিশ্বাসী শিল্পীরাও; হাজির হয়েছিলেন এদিন। শিল্পীদের মধ্যে নাম রয়েছে; সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক, সাহেব চট্টোপাধ্যায়, অরিন্দম শীল, আবির চট্টোপাধ্যায়, পাওলি দাম। এঁরা ছাড়াও, বাম ঘেঁষা পরিচালক অনীক দত্ত; হাজির ছিলেন বৈঠকে।

আরও পড়ুনঃ “কেন্দ্রের দেওয়া ১৭০০ কোটি টাকার, জল জীবন মিশন প্রকল্পে কাজই করে নি রাজ্য সরকার”, বাংলায় অভিযোগ মোদীর

উপস্থিত ছিলেন অঞ্জনা বসু, চূর্ণী গাঙ্গুলি, নিসপাল সিং রানে, মহেন্দ্র সোনি, ইন্দ্রদীপ দাশগুপ্ত, মমতা শঙ্কর, গৌতম ঘোষ, কাঞ্চনা মৈত্র প্রমুখ। অনেক অভিনেতা, পরিচালক, প্রযোজক থেকে শুরু করে; নামজাদা সঙ্গীত পরিচালকারাও হাজির ছিলেন এই বৈঠকে। কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের ডাকে সাড়া দিয়ে; এদিন ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন আয়োজিত অনুষ্ঠানে; উপস্থিত হলেন মমতার সঙ্গে থাকা সেলেব-রা। ঋতুপর্ণা সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায়, পাওলি দামের মতো; টলিপাড়ার প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা; এই সেদিনও ছিলেন মমতার সঙ্গে একমঞ্চে।

সোমবারের এই বৈঠক সরকারি ব্যানারে আয়োজিত হলেও; ভোটের মুখে তা বেশ তাৎপর্যপূর্ণ। সম্প্রতি রুদ্রনীল ঘোষ, যশ, হিরণ-সহ একাধিক কলাকুশলী; যোগ দিয়েছেন বিজেপিতে। গেরুয়া শিবির ইতিমধ্যেই দাবি করেছে; টলিউডে তৃণমূলের যে একাধিপত্য ছিল, তা এখন আর নেই। এই পরিস্থিতিতে কেন্দ্রীয় সরকারের ডাকা অনুষ্ঠানে; প্রথম সারির টলি তারকাদের উপস্থিতি জোর জল্পনার জন্ম দিয়েছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন