“কোনদিন দেশটাকেই নিজের নামে করে নেবে”, নারী দিবসে মোদীকে আ’ক্রমণ মমতার

13437
"কোনদিন দেশটাকেই নিজের নামে করে দেবে", নারী দিবসে মোদীকে আ'ক্রমণ মমতার

“কোনদিন দেশটাকেই নিজের নামে করে নেবে”; নারী দিবসে মোদীকে আ’ক্রমণ মমতার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেডের; ২৪ ঘণ্টার মধ্যেই রাজপথে নামলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে; মহিলা তৃণমূলের সঙ্গে কলেজ স্ট্রিট থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিল করলেন তিনি। গত শুক্রবার তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের দিনই, তিনি জানিয়েছিলেন; ৮ মার্চ নারী দিবস উপলক্ষে রাস্তায় হাঁটবেন। প্রতি বছরই এই দিন মিছিল করেন তৃণমূল নেত্রী। তবে রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন; ভোটের আগে এই মিছিল যথেষ্ট তাৎপর্যপূর্ণ। মিছিলের পরেই মঞ্চ থেকে; বিজেপি ও মোদীকে একহাত নেন মমতা।

আন্তর্জাতিক নারী দিবসেই, কলকাতায় প্রচার শুরু করলেন; মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন কলেজ স্ট্রিট থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত; মিছিল করেন। এদিন, মমতার সঙ্গে মিছিলে হাঁটেন; টলিউড তারকারাও। এরপর ধর্মতলায় জনসভায়; বক্তব্য রাখেন তৃণমূলনেত্রী।এদিনও মঞ্চে উঠেই মমতার প্রথম আক্রমণ ছিল; প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহকে। “দেশে দুই সিন্ডিকেটের নেতা”; বলে তাঁদের কটাক্ষ করেন মমতা।

আরও পড়ুনঃ পিকের ‘বুদ্ধি’তে বাদ যাওয়া তৃণমূলের পাঁচ বিধায়ক, মমতার বিরুদ্ধেই ‘প্রেস্টিজ ফাইটে’

তারই সঙ্গে ফের একবার; মোতেরা স্টেডিয়াম থেকে করোনা ভ্যাকসিনের গায়ে নিজের নাম খোদাই করা নিয়ে; নরেন্দ্র মোদীকে কড়া ভাষায় আক্রমণ করেন; মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলনেত্রীর কটাক্ষ, “কোভিড ভ্যাকসিনটাকে পর্যন্ত; মোদী ভ্যাকসিন করে ফেলেছে। ইসরোর স্যাটেলাইটেও নিজের ছবি পাঠিয়েছে। স্কুল, কলেজ, স্টেডিয়াম সব কিছু নিজের নামে। কবে দেখবেন দেশটার নামই; নিজের নামে করে ফেলেছেন”।

আরও পড়ুনঃ সিঙ্গুরের ‘মাস্টারমশাই’ থেকে বসিরহাটের ‘খেলোয়াড়’, দলে দলে নেতা নেত্রী বিধায়ক মমতার তৃণমূল ছেড়ে বিজেপি

রবিবার প্রধানমন্ত্রী ব্রিগেড থেকে; রাজ্যে নারী নিরাপত্তা নিয়ে সংশয় প্রকাশ করেন। এদিন মমতা বলেন; “মেয়েরাই দেশ গড়েছে, বিশ্ব গড়েছে। প্রধানমন্ত্রীর চেয়ারকে সম্মান করি। কিন্তু প্রধানমন্ত্রী এত মিথ্যে বলেন; সেটা আজব বিষয়”। নির্বাচনী প্রচারে বার বার রাজ্যে এসে; প্রধানমন্ত্রী মিথ্যে কথা বলছেন বলেও দাবি করেন তিনি। মমতা এদিন বলেন; “খালি মিথ্যে কথার প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছে। বিনে পয়সায় চাল রান্না হচ্ছে; ৯০০ টাকার গ্যাসে!” এদিন নারী দিবসের সভামঞ্চে; মোদীর ব্রিগেডকে ‘বিগ্রেড’ বলেও কটাক্ষ করেন মমতা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন