মমতার ‘খেলা হবে দিবসে’, মনের আনন্দে বল নিয়ে খেললেন দিলীপ

6260
মমতার 'খেলা হবে দিবসে', মনের আনন্দে বল নিয়ে খেললেন দিলীপ
মমতার 'খেলা হবে দিবসে', মনের আনন্দে বল নিয়ে খেললেন দিলীপ

মমতার ‘খেলা হবে দিবসে’; মনের আনন্দে বল নিয়ে খেললেন দিলীপ। ‘খেলা হবে’ দিবসের শুরুতেই চমক; তৃণমূল নেতারা নন, বরং ফুটবল পায়ে সকাল সকাল দেখা গেল দিলীপ ঘোষকে। ইকো পার্কে ফুটবল খেলায় মাতলেন তিনি; দিলেন গোলও। রাজ্য সরকারের খেলা হবে দিবসে; ফুটবল খেললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন ইকো পার্কে শরীর চর্চা করতে এসে; মাতলেন ফুটবল খেলায়। খেলা হবে দিবসে দিলীপ ঘোষের কটাক্ষ; “খেলাটাকে রাজনীতি ও হিংসার খেলায়; পরিণত করেছে তৃণমূল”। তাঁর এই ফুটবল খেলা প্রসঙ্গে ফিরহাদ হাকিম বলেন; “দিলীপদা তৃণমূলের খেলা হবে দিবসে; সমর্থন করে ফুটবল খেলেছেন। সকালবেলা ফুটবল খেলে; উদ্বোধন করে দিয়েছেন”।

এদিকে ফুটবল খেলে, বিজেপি রাজ্য সভাপতির কটাক্ষ; বাকিরা ডায়লগ দেয়, আমি গোল দি। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে; ‘খেলা হবে’ স্লোগানকেই হাতিয়ার করেছিল তৃণমূল। বিপুল ভোটে জয়লাভের পর; ১৬ আগস্ট দিনটিকে ‘খেলা হবে’ দিবস হিসাবে পালন করার কথা ঘোষণা করেন; মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারই মাঝে ইকো পার্কে একেবারে ভিন্ন মেজাজে ধরা দিলেন; বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। প্রাতঃভ্রমণের পর খেললেন ফুটবল; তাই নিয়েই শুরু জোর বিতর্ক।

আরও পড়ুন; জাতীয় পতাকা অর্ধনমিত করে ডিজে বাজিয়ে চটুল নাচের জলসা পঞ্চায়েত প্রধানের

বিজেপি রাজ্য সভাপতি বলেন; “আমরা ছোটবেলা থেকে ফুটবল খেলছি। তৃণমূল খেলাকে রাজনীতি; ও হিংসার পর্যায়ে নিয়ে গিয়েছে। সিন্ডিকেট, কাটমানির খেলায়; নিয়ে গিয়েছে। আমরা চাই ফুটবল খেলা হোক; বাংলার সম্মান আরও বাড়ুক”। খেলা হবে দিবসেই দিলীপ ঘোষ এর ফুটবল খেলা নিয়ে; বেজায় বিরক্ত বঙ্গ বিজেপির অন্যান্য নেতারাও।

বঙ্গে যখন বিজেপির দুই গোষ্ঠী; একটি শুভেন্দু অপরটি দিলীপের মধ্যে ঠাণ্ডা লড়াই চলছে; ঠিক তখনই এই চিত্র ধরা পড়েছে। আর এই চিত্রই সমগ্র বঙ্গ রাজনীতিতে; একটা ছোট বার্তা দিচ্ছে। ফুটবল খেলে, তৃণমূলের খেলা হবে দিবস উদ্বোধন করেছেন দিলীপ ঘোষ; মন্তব্য করে রাজনৈতিক উত্তাপ আরও বাড়িয়েছেন ফিরহাদ হাকিম। তবে এই নিয়ে পাল্টা দিলীপ ঘোষ কি বলেন; সেটাই এখন দেখার।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন