“বাংলাকে গুজরাত হতে দেব না”, গুজরাতে তৈরি স্কুটি চড়েই মমতার বিজেপি বিরোধীতা

8495
"বাংলাকে গুজরাত হতে দেব না", গুজরাতে তৈরি স্কুটি চড়েই মমতার বিজেপি বিরোধীতা

“বাংলাকে গুজরাত হতে দেব না”; গুজরাতের তৈরি গাড়িতে চড়েই মমতার বিজেপি বিরোধীতা। রীতিমতো ছবি ও ঠিকানা দিয়ে; সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু করেছে বিজেপি। গুজরাতে তৈরি স্কুটি চড়েই মমতার স্লোগান; “বাংলাকে গুজরাত হতে দেব না”। বাংলাকে গুজরাত বানানোর কথা বলে; সম্প্রতি বিতর্কে জড়িয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পাল্টা দিয়েছেন তৃণমূল নেত্রী। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে আক্রমণ করে মমতা বলেছেন; “বাংলাকে গুজরাত বানাতে দেব না”। এবার পেট্রোল-ডিজেলের দাম বাড়া নিয়ে; স্কুটি চেপে আন্দোলন করলেন মমতা। সেই স্কুটি আবার তৈরি, গুজরাতের কারখানায়; দাবি করে শোরগোল ফেলে দিয়েছে বিজেপি নেতারা।

আসলে মমতা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার যে স্কুটি-তে চড়েন; সেই yobykes drift dx গাড়িটি জারা তৈরি করে; তাদের হেডকোয়ার্টার বা কর্পোরেট অফিস সত্যি গুজরাতে। তাদের ঠিকানা; 72, Palodia, Via Shilaj Village, Near Thaltej, Ahmedabad, Gujarat – 382115, India. সেই হিসাবে এই গাড়িকে; গুজরাতের গাড়ি বলাই যায়। আর এই নিয়েই বিতর্ক শুরু করেছে বিজেপি।

আরও পড়ুনঃ “তোমার সেনাপতি লড়বড় করে অন্যের সাহায্যে চলে, আমার নেতা সামনে থেকে মানুষের জন্যে লড়ে”

যদিও ভারতের বিভিন্ন রাজ্যের সঙ্গে; বাংলাতেও এই স্কুটি কোম্পানির ডিলারের অফিস আছে। তবে, কোম্পানি সেই গুজরাতের। তবে এই নিয়ে এখনও কোন মন্তব্য; করে নি তৃণমূল। পেট্রল-ডিজেলের দাম; আকাশছোঁয়া হয়ে যাচ্ছে। গ্যাসের দাম বাড়তে বাড়তে; ৮২০ ছুঁয়েছে। এই পরিস্থিতিতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা; বৃহস্পতিবার অভিনব প্রতিবাদ দেখান। ই-স্কুটারে চেপে নবান্ন যান তিনি। আবার ই-স্কুটার চালিয়ে; কালীঘাটে ফেরেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুনঃ আনিসুর থেকে ছত্রধর, বাইকে চড়ানোর পরেই জেল খেটেছেন, এবার ফিরহাদের স্কুটিতে মমতা

এরপর মুখ্যমন্ত্রীর প্রতিবাদের ধরণকে; কটাক্ষ করে পোস্ট দেন দিলীপ ঘোষ। বলেন, “স্কুটার চালাতেও পারেন না; রাজ্য চালাতেও পারেন না”। পরে, বিজেপি কর্মী সমর্থকরা পোস্ট করেন; মমতার নড়বড়ে স্কুটি চালানোর ছবি। “তোমার সেনাপতি লড়বড় করে অন্যের সাহায্যে চলে; আমার নেতা সামনে থেকে মানুষের জন্যে লড়ে”। মমতার স্কুটি চালানো নিয়ে, ভোট বাজারে রীতিমতো ছবি দিয়ে; নতুন স্লোগান তৈরি করে বিজেপি। আর এবারে রীতিমতো গুজরাতে তৈরি গাড়ি চালিয়ে গেছেন মমতা ; খোঁচা দিয়ে সোশ্যাল মিডিয়া ভরিয়ে দিয়েছেন বিজেপি সমর্থকরা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন